fbpx
টাইমলাইনবিনোদন

দুজনে দুই দেশে, ভিডিও কলের মাধ‍্যমেই স্ত্রী মেয়েকে দেখছেন সৃজিত

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়েটা গত বছরে করলেও রিসেপশন ও অন্যান্য বিবাহ পরবর্তী অনুষ্ঠান মিটতে নতুন বছর শুরু হয়ে যায়। এরই মাঝে সুইজারল্যান্ড গিয়ে পিএইচডির রেজিস্ট্রেশন করে এসেছেন মিথিলা। সঙ্গে ছিলেন স্বামী সৃজিতও।


মাত্র কিছুদিনই স্বামীকে কাছে পেয়েছিলেন মিথিলা। তারপরেই বিচ্ছেদ। কারন, সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়া করোনার ত্রাস। হানিমুন থেকে ফিরে দক্ষিন আফ্রিকাতে আগামী ছবির শুটিংয়ের কাজে গিয়েছিলেন সৃজিত। অপরদিকে নিজের দেশে ফিরে কাজে মন দিয়েছিলেন মিথিলা। এরই মধ্যে এল খারাপ খবর। আগে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতে আসার সমস্ত ভিসা বাতিল করা হয়েছিল। তবে এই মুহূর্তে পুরো লকডাউন চলছে ভারতে। তাই ইচ্ছা থাকলেও মিলিত হতে পারছেন না সৃজিত মিথিলা। কিছুদিন আগেই দেশে ফিরেছেন পরিচালক। আপাতত রয়েছেন কোয়ারেন্টাইনে।

View this post on Instagram

Lawjja pawa shurjo aar paayra posha Zakir Hussain!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

তবে দুজনের মধ‍্যে ভৌগোলিক দূরত্ব থাকলেও মনের দূরত্ব কিন্তু নেই। দুজনে দুই দেশে থাকলেও ভিডিও কলের মাধ‍্যমে একে অপরের সঙ্গেই রয়েছেন সৃজিত মিথিলা। ছোঁয়া না গেলেও অন্তত চোখের দেখা তো দেখা যাচ্ছে। ভিডিও কলেই দেখছেন মেয়ে আইরাকেও। সেই ভিডিও কলেরই ছবি শেয়ার করেছেন সৃজিত মিথিলা দুজনেই। এভাবেই কাটছে তাঁদের সময়, এমনটাই জানিয়েছেন।

প্রসঙগত এর আগে সৃজিতের সঙ্গে দেখা করতে ভারতে আসতে না পারায় মুষড়ে পড়েছিলেন মিথিলা। তাই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই দুঃখের বহিঃপ্রকাশ করেছিলেন মিথিলা। সেই পোস্টে নানান মন্তব‍্য করেছিলেন নেটিজেনরাও।

Back to top button
Close
Close