টাইমলাইনবিনোদন

মোদীর ডাকে সাড়া, বয়কটের ডাকের মাঝেই মন্নতে জাতীয় পতাকা উত্তোলন করলেন শাহরুখ খান

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়া সরগরম বলিউড বয়কটের ডাকে। আমির খান, শাহরুখ খান (Shahrukh Khan) কেউ বাদ পড়েননি নেটিজেনদের নিশানা থেকে। আমিরের ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করার পর ‘অপয়া’ তকমা পেয়েছেন শাহরুখ। তাঁকে পাকিস্তানে ছুঁড়ে ফেলার দাবি জানানো হচ্ছে। পাঠান বয়কটের কথাও বলা হচ্ছে। এর মাঝেই ফের ট্রেন্ডিংয়ে বাদশা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘হর ঘর তিরঙ্গা’ ডাকে সাড়া দিয়ে মন্নতে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করেছেন শাহরুখ গৌরী। ৭৬ তম স্বাধীনতা দিবসের আগের দিন ১৪ অগাস্ট নিজেদের বাংলো মন্নতে তিরঙা উত্তোলন করলেন শাহরুখ গৌরী। সাদা পোশাকে সজ্জিত হয়ে জাতীয় পতাকার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন শাহরুখ গৌরী ও তাঁদের দুই সন্তান আরিয়ান এবং আব্রাম। সুহানাকে অবশ‍্য দেখা যায়নি ফ্রেমে।


ক‍্যাপশনে কিং খান পত্নি লিখেছেন, ‘স্বাধীনতা দিবসের শুভেচ্ছা’। পতাকা উত্তোলনের ভিডিও শেয়ার করেছেন শাহরুখও। তিনি লিখেছেন, ‘আমাদের দেশ ভারতবর্ষের জন‍্য স্বাধীনতা সংগ্রামীরা যে আত্মত‍্যাগ করেছেন তা বাড়িতে ছোটদের শেখানোর জন‍্য আরো সময় লাগবে। কিন্তু ছোটরা যখন জাতীয় পতাকা উত্তোলন করে তখন আমাদের সকলের মনই মুহূর্তে গর্ব, আনন্দ আর ভালবাসায় ভরে ওঠে।’

অতি সম্প্রতি টুইটারে শাহরুখ খানকে বয়কটের ডাক উঠেছিল। কিং খানকে পাকিস্তানে ছুঁড়ে ফেলা হোক (Throw SRK To Pakistan), দাবি সলমন ভক্তদের। তাদের দাবি, শাহরুখ নাকি অপয়া। তাঁর জন‍্যই ফ্লপ হচ্ছে ছবি‌। আমিরের ছবি নাকি ফ্লপ হয়েছে শাহরুখের জন‍্যই।

এমন পরিস্থিতিতে কিং খানের উপরে রেগে আগুন।সলমন ভক্তরা। ‘টাইগার থ্রি’তে চাই না শাহরুখকে, পাকিস্তানে ছুঁড়ে ফেলা হোক তাঁকে, এমনি দাবিতে সরগরম টুইটার। শাহরুখের পুরনো সমস্ত মন্তব‍্য ফের তুলে আনা হচ্ছে, যেখানে পাকিস্তানি শিল্পীদের প্রশংসা করেছিলেন কিং খান। উরি হামলার পরপর ‘রইস’ ছবিতে পাক অভিনেত্রী মাহিরা খানকে নায়িকা করার মতো বিষয়গুলি তুলে কটাক্ষ করা হচ্ছে।

পাশাপাশি এমনো দাবি করা হচ্ছে, সন্ত্রাসবাদী হাফিজ সইদের সঙ্গে নাকি যোগাযোগ ছিল শাহরুখের। তখন কোনো উত্তরই দেননি শাহরুখ। এখন ভারতের জাতীয় পতাকা উত্তোলন করে তিনি বুঝিয়ে দিলেন মনেপ্রাণে ভারতীয় শাহরুখ।

Related Articles