টাইমলাইনভারত

বড় খবরঃ শাহরুখ খানের বাড়িতে ড্রাগস সাপ্লাই করত অর্জুন রামপাল! দাবি NCB আধিকারিকের

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডে (Bollywood) ড্রাগস মামলায় চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। এনসিবির জিজ্ঞাসাবাদে ড্রাগস প্যাডলার্সরা বলিউডের বড় অভিনেতাদের নাম নিয়েছে। ওই অভিনেতারা হলে শাহরুখ খান (Shahrukh Khan), অর্জুন রামপাল (Arjun Rampal) আর ডিনো মোরিয়া (Dino Morea)। অর্জুন রামপাল শাহরখ খানকে ড্রাগস সাপ্লাই করতেন বলে জানা গিয়েছে। এতদিন পর্যন্ত বলিউড অভিনেত্রীদের নাম সামনে এসেছিল, এখন বলিউডের বড়বড় অভিনেতাদের নামও সামনে আসছে।

জাতীয় সংবাদ মাধ্যম দৈনিক ভাস্করের রিপোর্ট অনুযায়ী, এনসিবি এর এক আধিকারিক নিজের নাম না প্রকাশ্যে আনার শর্তে জানিয়েছেন যে, বলিউডের অনেক বড়বড় অভিনেতাদের নাম প্রকাশ্যে এসেছে। দুদিন ধরে মিডিয়াতে শুধু অভিনেতাদের নামের প্রথম অক্ষর হিসেবে A, D আর S আসছিল। এবার দৈনিক ভাস্কর দাবি করেছে যে, A, D আর S নামে অভিনেতারা হলেন অর্জুন রামপাল, ডিনো মোরিয়া আর শাহরুখ খান।

এনসিবি এর আধিকারিক দৈনিক ভাস্করকে জানিয়েছে যে, ড্রাগস প্যাডলারের সুত্র থেকে জানা যায় যে অর্জুন রামপাল শাহরুখ খানের বাড়িতে ড্রাগস নিয়ে জেট। কিন্তু ডিনো মোরিয়া কীভাবে ড্রাগস সাপ্লাই করত, সেটা নিয়ে এখনো জানা যায়নি।

Back to top button