fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

অন‍্য রূপে শ্রুতি, বাংলা গানে তুখোড় নেচে মন জয় করলেন ‘ত্রিনয়নী’

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীর (trinoyoni) মুখ‍্য চরিত্র ত্রিনয়নী বা নয়নকে চেনেন না এমন সিরিয়ালপ্রেমী খুব কম আছেন। মাত্র কিছুদিন আগে শুরু হয়ে ইতিমধ‍্যেই বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে এই ধারাবাহিক। টিআরপিও চড়ছে হু হু করে। ত্রিনয়নীর চরিত্রে যিনি অভিনয় করেন তাঁর নাম শ্রুতি দাস (sruti das)। মিষ্টি মেয়েটা কিছুদিনের মধ‍্যেই মন জয় করে নিয়েছে সবার।
আসলে কাটোয়ার বাসিন্দা শ্রুতি। ছোট থেকেই নাচই ছিল তাঁর ধ‍্যান জ্ঞান। নাচে যথেষ্ট পটুও তিনি। মাত্র ১৫ বছর বয়স থেকে নিজেই শেখান নাচ। সম্প্রতি তাঁরই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


পরনে লাল সাদা শাড়ি, খোলা চুল। ‘আমার ভিনদেশী তারা’ গানে নাচতে দেখা গিয়েছে শ্রুতিকে। নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন তাঁর নাচের পারদর্শীতা দেখে। ডিডিওটি ইতিমধ‍্যেই ভাইরাল নেটজগতে। ২২ হাজারের ওপর লাইক পড়েছে ভিডিওটিতে।
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন শ্রুতি। এখন শুটিং বন্ধ থাকায় বাড়িতেই বসে রয়েছেন তিনি। আর এই ফাঁকে মাঝে মাঝেই নাচের ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।

অভিনয় জগতে যে কোনও দিনও আসবেন না প্রথমে ভাবেননি শ্রুতি। হঠাৎ করেই এসে পড়া এই ইন্ডাস্ট্রিতে। ত্রিনয়নী ধারাবাহিকের অডিশনের কথা জানতে পেরে চাকদা থেকে কলকাতায় আসেন তিনি। কিন্তু এতক্ষণের জার্নির ক্লান্তিটা ফুটে উঠেছিল তাঁর চোখে মুখে।
সেদিন অডিশনে সুযোগ পাননি শ্রুতি। বাধ‍্য হয়ে আবার ফিরে যেতে হয়েছিল কাটোয়া। কিন্তু রাতেই আবার একটা ফোন পালটে দেয় তাঁর জীবন। তাঁকে জানানো হয় অডিশনে তিনি নির্বাচিত। তারপরেই কাটোয়ার শ্রুতি হয়ে ওঠেন ভবিষ‍্যৎদ্রষ্টা ত্রিনয়নী।

Back to top button
Close
Close