টাইমলাইনবিনোদন

সুশান্তকে নকল করছেন কেন? টেলিস্কোপে চোখ রেখে SSR অনুরাগীদের নিশানায় আয়ুষ্মান

বাংলাহান্ট ডেস্ক: এক বছরের বেশি হয়ে গিয়েছে প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। কিন্তু আজও অনুরাগীদের মনে তাঁর উপস্থিতি একই রকম উজ্জ্বল। একজন হাসিখুশি মানুষ হঠাৎ করেই একদিন নেই হয়ে গেলেন, ব‍্যাপারটা এখনো মেনে নিতে পারেননি অনেকেই। এখনো সুশান্তের জন‍্য বিচার চেয়ে অনেকেই সরব হন সোশ‍্যাল মিডিয়ায়। তাই আয়ুষ্মান খুরানাকে (ayushmann khurrana) সুশান্তের ‘নকল’ করতে দেখে ক্ষেপে উঠেছেন SSR অনুরাগীরা।

ঘটনাটা ঠিক কী হয়েছে? সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান। এই মুহূর্তে স্ত্রী তাহিরা কাশ‍্যপ এবং পরিবারের সঙ্গে মালদ্বীপে সময় কাটাচ্ছেন তিনি। সেখান থেকে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। টেলিস্কোপে চোখ রেখে রাতের আকাশ দেখছেন তিনি। পরের ছবিতে টেলিস্কোপ থেকে দেখা চাঁদের একটি ছবি শেয়ার করেছেন আয়ুষ্মান। সৌরজগৎ সম্বন্ধেও কিছু তথ‍্য শেয়ার করেছেন তিনি।


এই ছবি দেখেই নেটিজেনদের একাংশের মনে হয়েছেন তিনি প্রয়াত সুশান্তকে নকল করছেন। সৌরজগতের প্রতি সুশান্তের ভাললাগার কথা আর কারোরই অজানা নেই। বাড়িতেই অত‍্যাধুনিক টেলিস্কোপ বসিয়েছিলেন সুশান্ত। বেশিরভাগ সময়টাই তাঁর কাটতো ওই টেলিস্কোপে চোখ লাগিয়ে। এমনকি চাঁদেও এক টুকরো জমি কেনা ছিল সুশান্তের।

এখন আয়ুষ্মানেরও হঠাৎ একই দিকে ঝোঁক দেখে ক্ষুন্ন হয়েছেন সুশান্ত অনুরাগীরা। কয়েকজন লিখেছেন, আয়ুষ্মানের ছবি দেখে তাঁদের সুশান্তের কথা মনে পড়ছে। তবে SSR ভক্তদের অভিযোগ নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি আয়ুষ্মান।

গত বছর ১৪ জুন না ফেরার দেশে পাড়ি দেন সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল‍্যাট থেকে মেলে তাঁর ঝুলন্ত দেহ। তারপর থেকে এক বছর কেটে গেলেও সুরাহা হয়নি তাঁর মৃত‍্যু রহস‍্যের। তবে হাল ছাড়েননি অভিনেতার অনুরাগীরা। তাদের বিশ্বাস সুশান্ত এখনো জীবিত রয়েছেন, মানুষের চিন্তায়।

Related Articles

Back to top button