টাইমলাইনবিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু নিয়ে ‘কমেডি’, অনুরাগীদের ক্ষোভের মুখে ক্ষমা চাইতে বাধ‍্য হলেন কমেডিয়ান

বাংলাহান্ট ডেস্ক: প্রয়াত বলিউড (bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু নিয়ে ‘ঠাট্টা’ করে বড়সড় বিপদে পড়লেন স্ট‍্যান্ড আপ কমেডিয়ান (stand up comedian) ড‍্যানিয়েল ফার্নান্ডেজ। ভিডিও ভাইরাল হতেই সুশান্ত অনুরাগীদের ক্ষোভের মুখে পড়ে সোশ‍্যাল মিডিয়ায় ক্ষমা চাইতে বাধ‍্য হলেন ড‍্যানিয়েল।

ঠিক কি বলেছিলেন ওই কমেডিয়ান? সম্প্রতি নিজের একটি স্ট‍্যান্ড আপ কমেডি শো অনলাইনে পোস্ট করেন ড‍্যানিয়েল। পুনের ওই শো তে তাঁর ঠাট্টার বিষয়বস্তু হিসাবে উঠে আসে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু নিয়ে সংবাদ মাধ‍্যমের ‘বাড়বাড়ন্ত’ ও রিয়া চক্রবর্তীর ‘হেনস্থা’র কথা।


ভিডিওটি ভাইরাল হতেই তুমুল চটে যান সুশান্ত অনুরাগীরা। রিয়ার প্রতি ড‍্যানিয়েলের সহমর্মিতা নিয়ে কটাক্ষ করতেও ছাড়ে না নেটিজেনদের একাংশ। এমনকি ওঠে কমেডিয়ানের ভিডিও রিপোর্ট করার ডাকও। বেগতিক দেখে তড়িঘড়ি সোশ‍্যাল মিডিয়ায় ক্ষমা চান ড‍্যানিয়েল ফার্নান্ডেজ।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি বিবৃতি পোস্ট করেন তিনি। সেখানে তিনি লেখেন, সাম্প্রতিক এক স্ট‍্যান্ড আপ কমেডি শো তে তাঁর বিষয় বস্তু নিয়ে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা আহত হয়েছেন। একজন স্ট‍্যান্ড আপ কমেডিয়ান হিসাবে তাঁর কাজ সবাইকে বিনোদন দেওয়া। কিন্তু মাঝে মাঝে এই কাজে অনিচ্ছাকৃত ভুল হয়ে যায়।

ড‍্যানিয়েল আরো লেখেন, অনেকেই তাঁকে ক্ষমা চাইতে বলেছিলেন। তাঁদের সঙ্গে তিনিও সহমত। তবে শো তে তাঁর একটি ভুল হয়ে গিয়েছিল‌ রিয়া চক্রবর্তী জামিনে মুক্তি পেয়েছেন তা তিনি  জানতেন। কিন্তু তা সত্ত্বেও ভুল বশত তিনি বলে ফেলেন রিয়াকে বেকসুর খালাস করা হয়েছে। এর জন‍্য তিনি ক্ষমাপ্রার্থী।

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সোশ‍্যাল মিডিয়ায় অভিনেতার হাতে লেখা একটি চিঠি শেয়ার করেন। চিঠিতে সুশান্ত জানিয়েছেন তাঁর উপলব্ধির কথা। তিনি লিখেছেন, জীবনের ৩০ বছর তিনি কিছু হতে, ভাল কাজ করতেই কাটিয়ে দিয়েছেন। কিন্তু পরে তিনি উপলব্ধি করেছেন জীবনের খেলাটাই ভুল বুঝেছিলেন তিনি। তিনি নিজে কি ছিলেন সেটা খোঁজাটাই ছিল আসল খেলা।

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর দায়ের করা FIR খারিজের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয় সুশান্তের দিদি মীতু সিং ও প্রিয়াঙ্কা সিং। সম্প্রতি বম্বে হাই কোর্টে হয় সেই মামলার শুনানি। রায় সংরক্ষিত রাখলেও সুশান্তকে ‘শান্ত সংযত’ মানুষ বলে উল্লেখ করে আদালত।

Back to top button