টাইমলাইনভিডিও

ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে পথশিশুর প্রতি অকৃত্রিম ভালোবাসা! ভাইরাল ভিডিও দেখে ভিজে যাবে চোখ

বাংলা হান্ট ডেস্ক: স্বামী বিবেকানন্দ বলেছেন, “জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর”। অর্থাৎ মানুষকে ভালোবাসলেই, মানুষের পাশে দাঁড়ালেই “জীবজ্ঞানে শিবসেবা” সম্পন্ন হয়। যদিও বর্তমান স্বার্থান্বেষী দুনিয়ায় প্রকৃত মানবিকতাসম্পন্ন মানুষের সংখ্যা দিন দিন কমে আসছে। তবে, এই আবহেই কিছু কিছু এমন ঘটনা সামনে আসে যা কার্যত নতুন করে ভাবতে শেখায় সবাইকে।

বর্তমানে ঠিক সেইরকমই এক ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে ভালোবাসার এক শ্রেষ্ঠ নিদর্শন। পাশাপাশি, ওই ভিডিওটি ভাইরালও হয়েছে নেটমাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করি। এছাড়াও সেখানে পাওয়া যায় বিভিন্ন ভাইরাল হওয়া ভিডিও। মূলত, একাধিক বিষয়ের উপর সেই ভিডিওগুলি উপস্থিত থাকলেও সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা কার্যত জয় করে নেয় সকলের মন। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে:
সম্প্রতি ভাইরাল হওয়া ঐ ভিডিওটিতে দেখা গিয়েছে যে, ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়েই সেখানে থাকা এক পথশিশুর প্রতি নিজের অকৃত্রিম ভালোবাসা প্রদর্শন করছেন এক মহিলা। সম্ভবত ওই ছেলেটির চোখে কিছু পড়ে যাওয়ার পর ওই মহিলা তার চোখে ফুঁ দিয়ে তাকে সাহায্য করেন। এমনকি, আদরের সহিত ছোট্ট ছেলেটির গালটিও টিপে দেন। আর সবশেষে তার হাতে তুলে দেন কিছু টাকা।

পাশাপাশি, তার সাথে কথাও বলতে থাকেন তিনি। এদিকে আদর পেয়ে খুশি হয় ওই শিশুটিও। এমতাবস্থায় পুরো দৃশ্যটি ভিডিওটিতে রেকর্ড করা হয়। যা বর্তমানে ঝড় তুলে দিয়েছে নেটমাধ্যমে। এক পথশিশুর প্রতি ওই মহিলার এহেন আচরণ দেখে রীতিমতো আপ্লুত হয়েছেন নেটিজেনরা। এছাড়াও, ঘটনাটির পরিপ্রেক্ষিতে তাকে কুর্ণিশ জানিয়েছেন সকলেই। ইতিমধ্যেই ৩৭ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন নেটমাধ্যমে। পাশাপাশি, পাল্লা দিয়ে বাড়ছে লাইক এবং কমেন্টের সংখ্যাও।

Related Articles

Back to top button