টাইমলাইনবিনোদন

মাত্র তিন মাসেই দৌড় শেষ, তলানিতে টিআরপি নিয়ে বিদায় নিচ্ছে স্টারের এই সিরিয়ালও

বাংলাহান্ট ডেস্ক: হুলুস্থূল পড়ে গিয়েছে বাংলা সিরিয়ালের (Serial) চ‍্যানেলগুলিতে। পরপ‍র লাইন দিয়ে বন্ধ হয়ে যাচ্ছে একাধিক সিরিয়াল। নতুন থেকে পুরনো ছাড় পাচ্ছে না কেউই। টিআরপি তলানিতে থাকুক বা  প্রথম পাঁচে, যখন তখন খাঁড়া নেমে আসছে মেগাগুলির উপরে। মেগা সিরিয়ালের আক্ষরিক অর্থই বদলে গিয়েছে এখন। তিন বছরের জায়গায় এখন তিন মাসে বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালগুলি।

জি বাংলা, স্টার জলসা ছাড়াও অন‍্য চ‍্যানেলের সিরিয়ালও রেহাই পাচ্ছে না। এবার শেষের তালিকায় যোগ হল আরো একটি নাম। ‘বিক্রম বেতাল’, স্টার জলসার সিরিয়ালটি মাত্র মাস তিনেক আগে শুরু করেছিল পথচলা। কয়েক মাস কাটতে না কাটতেই শেষ করে দেওয়া হচ্ছে রূপকথা নির্ভর সিরিয়ালটি।


জানা যাচ্ছে, নির্ধারিত সময়ের অনেক আগেই বন্ধ করে দেওয়া হচ্ছে বিক্রম বেতাল। সম্প্রচারের জায়গা, সময় নিয়ে প্রথম থেকেই চর্চায় ছিল সিরিয়ালটি। অন‍্য একটি চ‍্যানেলে প্রথমে সিরিয়ালটি সম্প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু তারপ‍র চ‍্যানেল বদলে স্টার জলসায় জায়গা করে নেয় বিক্রম বেতাল। যদিও ভাল টাইম স্লট না পাওয়ায় প্রথম থেকেই প্রথম থেকেই তলানিতে ছিল টিআরপি। শেষমেষ বন্ধই হয়ে যাচ্ছে বিক্রম বেতাল।

বেতাল পঞ্চবিংশতি গল্পের অনুকরণেই তৈরি হয়েছিল সিরিয়ালটি। এক বছর আগেই শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছিল সিরিয়ালটির। দেরি করে শুরু হয় সম্প্রচার। মহারাজ বিক্রমাদিত‍্য ও বেতাল রূপে সম্পূর্ণ অন‍্য লুকে দেখা গিয়েছিল জয় মুখোপাধ‍্যায় এবং শুভাশিষ মুখোপাধ‍্যায়কে। অনেক দিন পর সিরিয়ালে দেখা গিয়েছিল জয়কে।

আকাশ আট চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘কাঞ্চি’ও শেষ হয়ে যেতে বসেছে। লম্বা সময় ধরে চ্যানেল টপারের তকমা ধরে রেখেছিল এই সিরিয়াল। সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন কথাকলি চক্রবর্তী এবং ফারহান ইমরোজ। খলনায়িকার চরিত্রে ছিলেন আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য।

এছাড়া স্টার জলসার ধুলোকণা এবং মাধবীলতার শেষ দিনের শুটিংও ইতিমধ্যেই সারা। অথচ দুটি সিরিয়ালই ভাল টিআরপি দিচ্ছিল চ্যানেলকে। ওই দুই সিরিয়ালের জায়গায় শুরু হবে পঞ্চমী এবং বাংলা মিডিয়াম।

Related Articles