টাইমলাইনবিনোদন

লকডাউনে নতুন চমক স্টার জলসার, নতুন এপিসোড দু দুটি রিয়েলিটি শোয়ে

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি।শুধুমাত্র জরুরি পরিষেবা ছাড়া সবই রয়েছে বন্ধ। টলিপাড়ার শুটিংও বন্ধ তাই বাধ‍্য হয়ে চ‍্যানেল কর্তৃপক্ষকে ধারাবাহিকের পুনঃসম্প্রচার দেখাতে হচ্ছে।
কিন্তু এর মাঝেই বড় চমক দিল বাংলা চ‍্যানেল স্টার জলসা। এই চ‍্যানেলে সম্প্রচারিত দুটি জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গার ও সুপার স্টার পরিবারের নতুন এপিসোড দেখা গেল গত শনি ও রবিবার। দুটি শোয়েরই বিশেষ এপিসোড দেখাল এই চ‍্যানেল। সুপার সিঙ্গারের বিশেষ এপিসোডটির পরিকল্পনা করেছেন পণ্ডিত তন্ময় বসু। এই এপিসোডে প্রতিযোগীদের চেনা গানগুলি অচেনা তালে গাওয়ার চ‍্যালেঞ্জ দেন তিনি।


কিন্তু এই লকডাউনের সময় নতুন পর্বের প্রস্তুতি ও সম্প্রচার সম্ভব হল কিকরে? উত্তরে শোয়ের পরিচালক তথা প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ‍্যায় জানান, শুটিং আগেই হয়ে গিয়েছিল। বাকি কাজ সবাই যে যার বাড়িতে বসে মোবাইলে ভিডিও দেখে সাউন্ড, এডিটিং কোথায় কি ঠিক করতে হবে করেছে। শোয়ের বিচারক জিৎ গাঙ্গুলী এই এখন মুম্বইয়ের বাড়িতে লকডাউনে। তিনিও ফের এই এপিসোডগুলি দেখবেন টিভিতে। ৪ ও ৫ এপ্রিল রাত সাড়ে ৮টায় দেখা গিয়েছে এই শোয়ের বিশেষ এপিসোড।
অপর একটি রিয়েলিটি শো সুপার স্টার পরিবারেও দেখা গিয়েছে নতুন এপিসোড। এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন শ্রাবন্তী চ‍্যাটার্জি। গত ৪ ও ৫ এপ্রিল রাত সাড়ে ৭টায় দেখা গিয়েছে এই এপিসোড।

Related Articles

Back to top button