fbpx
টাইমলাইনভারত

জীবনের আগে ধর্ম? লকডাউন আর করোনাকে উপেক্ষা করে রামনবমীতে দুই মন্ত্রী! চারিদিকে নিন্দার ঝড়

বাংলা হান্ট ডেস্কঃ করোনাভাইরাসের (Coronavirus) সংক্রমণ রোখার জন্য কেন্দ্র সরকার (Central Government) গোটা দেশে ২১ দিনের লকডাউন লাগু করেছে। কিন্তু অনেক শহরে এই লকডাউন আম জনতার সাথে সাথে নেতারাও মানতে নারাজ। তেলেঙ্গানার মন্ত্রীরা (telengana minister) আজ সেই চিত্র সবার সামনে তুলে ধরল। তেলেঙ্গানার মন্ত্রীরা লকডাউনের মধ্যেও আজ রামনবমী উৎসব পালনে ব্যস্ত।

এই দুই মন্ত্রীরা নিজেদের স্ত্রীর সাথে রামনবমী সমারোহে অংশ নেন। এই দুই মন্ত্রী তেলেঙ্গানার প্রসিদ্ধ সীতারাম চন্দ্র স্বামী মন্দিরে গেছিলেন। মন্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চারিদিকে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মানুষ লকডাউনে এভাবে এদের বাইরে দেখে এদের সমালোচনা করে।

সবথেকে বড় অবাক করা কথা হল, এই রামনবমীর সমারোহে অনেক মানুষ অংশ নেওয়ার জন্য পৌঁছায়। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও লাগাতার মানুষকে লকডাউন পালন করার জন্য আবেদন করে আসছেন। কিন্তু এরপরেও তেলেঙ্গানা সরকারের মন্ত্রীই এই কথা অমান্য করছেন।

আপনাদের জানিয়ে দিই, তেলেঙ্গানায় সোমবার করোনা ভাইরাসের সংক্রমণে কারণে ছয় জনের মৃত্যু নিয়ে বড় তথ্য সামনে আসে। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কার্যালয় অনুযায়ী, এরা সবাই ১৩ থেকে ১৫ই মার্চের মধ্যে দিল্লীর নিজামুদ্দিন এলাকার মরকজে আয়োজিত ধর্ম সমারোহে অংশ নিয়েছিল।

Back to top button
Close
Close