টাইমলাইনখেলাক্রিকেট

টেস্ট ক্রিকেট খেলার জন্য টি-২০ বিশ্বকাপ থেকে নাম তুলে নিচ্ছেন স্টিভ স্মিথ, বিপাকে অস্ট্রেলিয়া

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভ স্মিথ এমন একজন ক্রিকেটার যার কাছে টেস্ট ক্রিকেটই সবার আগে। টেস্ট ক্রিকেট খেলার জন্য যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতা না খেলতে হয় তাতেও তিনি রাজি বলে জানিয়েছেন।

কয়েকমাস আগে খেলতে গিয়ে টেনিস এলবোয় গুরুতর চোট পেয়েছিলেন স্টিভ স্মিথ। বর্তমানে তারই চিকিৎসা করাচ্ছেন স্মিথ। এরই মাঝে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডকে দেওয়া সাক্ষাৎকারে স্মিথ জানিয়েছেন, ” এই মুহূর্তে আমার চিকিৎসা চলছে। আমার উন্নতি হচ্ছে ধীরে ধীরে। টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে এখনও বেশ কয়েক মাস দেরি রয়েছে। আশা করছি তার আগেই সুস্থ হয়ে উঠবো এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে নামতে পারবো। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেললেও আমার প্রথম লক্ষ্য টেস্ট ক্রিকেট। অ্যাশেজের জন্য নিজেকে তৈরি করতে চাই এবং নিজের পুরনো রেকর্ড ছাপিয়ে যেতে চাই।”

স্মিথ আরও জানিয়েছেন, ” নিজেকে এমনভাবে তৈরী করতে চাই যাতে অ্যাশেজ সিরিজে বড় প্রভাব ফেলতে পারি। গতবারের সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে পারি। তার জন্য যদি আমাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেলতে হয় আমি তাতেও রাজি। যদিও তেমনটা হবে বলে আমার মনে হয় না। আমি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করতে চাই।” উল্লেখ্য, নির্বাসন কাটিয়ে গত বছর অ্যাশেজ সিরিজে ফিরে সাত ইনিংসে 774 রান করেছিলেন স্টিভ স্মিথ।

Related Articles

Back to top button