ক্রিকেটখেলাটাইমলাইন

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের আগে কোহলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন স্টিভ ওয়া

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 10 ই নভেম্বর শেষ হয়ে যাচ্ছে আইপিএল (IPL)। তারপরই ভারতের অস্ট্রেলিয়া সফর। অস্ট্রেলিয়ায় গিয়ে টি-টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট তিন ফরমেটেই সিরিজ খেলবে ভারতীয় দল। তবে এই সিরিজ শুরু হওয়ার আগেই অজিদের সতর্ক করল বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভ ওয়া।

ভারত অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বিশেষ মন্তব্য করলেন স্টিভ ওয়া। স্টিভ ওয়া জানিয়ে দিলেন এই সিরিজে বিরাট কোহলিকে স্লেজিং করে কোন লাভ হবে না। বরং বিরাট কোহলিকে স্লেজ করলে বিপদ বাড়তে পারে অস্ট্রেলিয়ার। আরও ভয়ঙ্কর হয়ে উঠতে পারে বিরাট কোহলি।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ ছিল ভারতবর্ষে। এখনও পর্যন্ত করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেনি ভারত। করোনা পরবর্তী সময়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটছে বিরাট কোহলিদের। আগামী 27 শে নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ দিয়ে অস্ট্রেলিয়া সফর শুরু করছে ভারতীয় দল। তার পরে রয়েছে টি-টোয়েন্টি সিরিজ এবং আগামী 17 ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজ।

এই সিরিজ প্রসঙ্গে স্টিভ ওয়া বলেছেন, ” এই ভারত অস্ট্রেলিয়া সিরিজে স্লেজিং কোন কাজই করবে না। বিশেষ করে বিরাট কোহলির জন্য। বিরাট কোহলি ক্রিকেটার হিসেবে এই মুহুর্তে নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছে তাতে স্লেজিং করে বিরাট কোহলির কিছু করা সম্ভব নয়।”

Back to top button