টাইমলাইনপশ্চিমবঙ্গ

ঘূর্নিঝড় “ফণি “র দাপট কে কাজে লাগিয়ে জয়নগরে একসাথে তিনটি সোনা দোকানে শাটার ভেঙে চুরি

 

বাবলু প্রামাণিক জয়নগর

আবহাওয়া দপ্তরের পূর্ব ঘোষনা অনুযায়ী শুক্রবার রাতেই দক্ষিন ২৪পরগনার বিভিন্ন প্রান্তে আছড়ে পড়ার কথা ঘুর্নিঝড় ফনি, এবং সেই ঝড় থেকে রক্ষা পেতে বাড়ী থেকে বাইরে বেরুতে নিষেধ করে আগে থেকেই মানুষকে সতর্ক করা হয় । আর সেই সতর্ক বার্তাকে কাজে লাগিয়ে জয়নগর থানার ঢিল ছোরা দূরত্বে দুর্যোগপূর্ন আবহাওয়ায় নিজের জুয়েলারী দোকান খুলতে আসেন আসেন পর পর তিনটি জুয়েলারী দোকানে শাটার ভেঙে চুরি করে দুস্কৃতকারীরা ।

অন্যান্য দিনের মতো আজ সকালে দোকান খুলতে এসে শাটার ভাঙা দেখে থানায় খবর দেন দত্তবাজারের স্বর্ন ব্যবসায়ী শুভাশিস বলিয়ার । সাথে সাথে পুলিশ আসার পর দোকানের মধ্যে ঢুকে দেখেন সমস্ত সোনা রুপার গহনার বাক্স ছড়িয়ে ছিটিয়ে পরে আছে এবং আয়রন চেস্ট টির তালা ও ভাঙা । গহনা ও নগদ মিলিয়ে আনুমানিক প্রায় ২লক্ষ টাকার জিনিস খোয়া গেছে বলে জানান ঐ স্বর্ন ব্যবসায়ী । ২য় ঘটনাটি ঘটেছে জয়নগর থানার ধণ্ণণত্বরী কালি মন্দিরের কাছে অন্য একটি সোনা দোকানে । ওখানকার ব্যবসায়ীরা সকালেই ফোন করে স্বর্ন ব্যবসায়ী দেবেন পাল কে জানায় যে তার দোকানের শাটার ভাঙা ।

তৃতীয় ঘটনাটি ঘটে পশ্চিম পাড়ায় । সেখানে ও স্বর্ন ব্যবসায়ী অর্ধেন্দু মিষ্ত্রি দোকান খুলতে এসে দেখেন তাঁর দোকানের শাটার ভাঙা এবং প্রায় ২লক্ষ টাকার গহনা নিয়ে চম্পট দিয়েছে দুস্কৃতিকারী রা । এই ঘটনায় আতঙ্কিত জয়নগরের ব্যবসায়ী মহল । যদিও ঘটনার খবর পেয়ে তিনটি দোকানেই যায় জয়নগর থানার পুলিশ এবং ব্যবসায়ী দের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে ।

Back to top button
Close