টাইমলাইনভাইরালআন্তর্জাতিকছবি

হাঙরের পেট থেকে পাওয়া গেল মানুষের মত দেখতে অদ্ভূত প্রাণী! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্কঃ গোটা পৃথিবীটাই রহস্যে ভরা। প্রতিদিনই কিছু না কিছু রহস্যময় ঘটনা ঘটেই চলেছে। সম্প্রতি এক ভাইরাল ছবিকে ঘিরে চিন্তামগ্ন হয়ে রয়েছে নেটিজনরা। জলের তলা থেকে এক হাঙরের পেট কেটে পাওয়া গেল মানুষের মত দেখতে এক প্রাণী! যার মুখটা অনেকটা মানুষের মত দেখতে। স্যোশাল মিডিয়ায় এই প্রাণীর ছবি ভাইরাল (viral photo) হয়ে গিয়েছে। আর সেই থেকেই চিন্তায় পড়ে গেছে নেটনাগরিকরা।

ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায় (indonesia)। সেখানকার বছর ৪৮-র মৎস্যজীবী আবদুল্লা নুরেনের জালে একটি অন্তঃসত্ত্বা হাঙর মাছ একদিন ধরা পড়ে। মাছটিকে নৌকায় তোলার কিছুক্ষণ পরই মাছটি মারা যায়। এরপর ওই মৎস্যজীবী মাছটিকে কাতার সিদ্ধান্ত নিয়ে, হাঙরের পেট কাটতেই শিউরে ওঠেন। হাঙরের পেটের ভেতর এটা আবার কি প্রাণী? খানিকটা যেন মানুষের মত দেখতে। অবিকল মানুষের মত চোখ, ঠোঁট।

হাঙরের পেট থেকে পাওয়া প্রাণীটির সঙ্গে মানুষের বেশ খানিকটা মিল রয়েছে। মানুষের মত দুটো চোখ, নাক না থাকলেও মানুষের মত ঠোঁট রয়েছে ওই প্রাণীর। খানিকটা মানুষের আদলে দেখতে হলেও, শরীরের বাকি অংশ কিন্তু হাঙরের মতই। রয়েছে পাখনা এবং লেজও।

স্যোশাল মিডিয়ায় এই অদ্ভূত প্রাণীর ছবি শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। এই অদ্ভূত প্রাণীটিকে অর্থের বিনিময়ে আবার কেউ কেউ কিনতে চাইলেও, মৎস্যজীবী কিন্তু এই প্রাণীকে বিক্রি করতে রাজী হননি। তিনি এই অদ্ভূত দেখতে হাঙরের সন্তানকে নিজের বাড়িতে নিয়ে যান। এই অদ্ভূত প্রাণীকে দেখতে ভিড় জমিয়েছেনও অনেকে।

Back to top button