টাইমলাইনভারত

ইউপি পুলিশের অদ্ভুত কান্ড, জেল পাঠানোর ভয় দেখিয়ে নিল অনলাইন ঘুষ

বাংলাহান্ট ডেস্কঃ উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সিহানী গেট থানা এলাকার একটি কারখানায় কর্মরত যুবক তার সঙ্গীর সাথে ১২ ই সেপ্টেম্বর শাস্ত্রী নগরে এসেছিলেন। সেখানে কিছু বিষয় নিয়ে সেখানকার কিছু যুবকের সঙ্গে তাঁদের বিরোধ বাঁধে। তখন তাঁদের মধ্যের এক যুবক মদের বোতল ফাটিয়ে ওই কর্মীকে আঘাত করতে এগিয়ে আসে।

সেইসময় রাস্তা দিয়ে পুলিশের জিপ টহল দিচ্ছিল। কর্তব্যরত অফিসার ওই কারখানার কর্মীকে দোষী সাবস্ত করে শাস্ত্রী নগর থানায় ধরে আনে। কিন্তু কারখানার কর্মী নিজেকে নির্দোষী বলে প্রমাণ করতে চাইলে, তাঁর কথা কেউ শুনতে চায় না।
উল্টে তাঁকে ভয় দেখিয়ে হেফাজতে নেওয়ার হুমকি দিতে থকে পুলিশ অফিসার। কারখানার কর্মী এবং তাঁর সঙ্গী অভিযোগ করেছে, তাঁদের থানায় ধরে নিয়ে গিয়ে ঘুষ দেওয়ার কথা বলা হয়। নচেত তাঁদের লকাপে ভরার হুমকি দেওয়া হয়।

নিজেদেরকে ছাড়াতে তারা অনলাইনে টাকা ট্রান্সফার করে। পুলিশ অফিসার নিজের অ্যাকাউণ্টে না নিয়ে, তাঁর পরিবারের এক মহিলার অ্যাকাউণ্টে ১০ হাজার টাকা দেয় তারা। টাকা ট্রান্সফারের সেই স্ক্রিনশটও রয়েছে তাঁদের কাছে। কিন্তু অ্যাকাউণ্টটি কার, সেই তদন্ত চলছে।

কারখানার কর্মী আরও জানিয়েছেন, ‘আমরা নির্দোষ ছিলাম। কিন্তু পুলিশ আমাদের কোন কথা শোনেনি। আমাদের থানায় ধরে নিয়ে গিয়ে ঘুষ চাওয়া হয়। ১০ হাজার টাকা আমরা একটি অ্যাকাউণ্টে ট্রান্সফার করে দিই’।

Back to top button
Close