টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

এক যুবককে আলিঙ্গন করে প্রেম নিবেদন করেছিল যুবতি ! সাসপেন্ড করল বিশ্ববিদ্যালয়

বাংলাহান্ট ডেস্কঃ সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় এক মিষ্টি প্রপোজালের ভাইরাল ভিডিও (viral video) ঘুরে বেড়াচ্ছে। ভালোবাসার আবেদনের এই ভিডিও একদিকে যেমন মন কেড়েছে নেটিজনদের, তেমন কিন্তু অন্যদিকে ভিডিওতে দেখতে পাওয়া প্রেমিক যুগলের অবস্থা শোচনীয় হয়ে পড়েছে।

ভিডিওটি পাকিস্তানের (pakistan) লাহোর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ভিতরের। সেখানে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মধ্যে দাঁড়িয়েই একটি মেয়ে তাঁর পুরুষ বন্ধুকে প্রেমের নিবেদন করলেন। একগোছা ফুলের তোড়া নিয়ে হাঁটু মুড়ে বসে বন্ধুকে প্রেমের নিবেদন করতেই, বন্ধুও সম্মতি জানিয়ে বুকে জড়িয়ে নেয় মেয়েটিকে।

https://twitter.com/hamzajaved261/status/1370428799637192713

পাকিস্তানের বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ভেতরের এই ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে শোরগোলও পড়ে যায় চারিদিকে। পাকিস্তানের মতো রক্ষণশীল দেশে কিভাবে এক মহিলা এভাবে তাঁর নিজের প্রেমের নিবেদন করতে পারেন, তা নিয়েও উঠছে প্রশ্ন।

পাশাপাশি এই দুই পড়ুয়ার নামে ক্যাম্পাসের ভিতর শৃঙ্খলা নষ্টের অভিযোগ তুলেছে কর্তৃপক্ষ। এই ঘটনার পর তাদের দুজনকে ডেকে পাঠালে, তাঁরা অনুপস্থিত থাকায় বিশ্ববিদ্যালয় কমিটি তাদের বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে। তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আচরণ বিধি লঙ্ঘন করার অভিযোগ তুলে বিশ্ববিদ্যালয় চত্ত্বরে প্রবেশ না করার কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

Back to top button