টাইমলাইনবিনোদনছবি

স্বামীর গালে আদরের চুমু, ইউভানকে ছাড়াই ডেটে চললেন রাজ-শুভশ্রী!

বাংলাহান্ট ডেস্ক: গত সেপ্টেম্বর থেকেই সোশ‍্যাল মিডিয়া মেতে রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) সদ‍্যোজাত ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে। ২ মাস বয়সের এই খুদে ছোটখাটো সেলিব্রিটি হয়ে উঠেছে ইতিমধ‍্যেই। ভূমিষ্ঠ হয়েই মা বাবার জনপ্রিয়তাকে রীতিমতো টেক্কা দিচ্ছে সে।

এখন রাজ শুভশ্রীর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুললেই চোখে পড়বে শুধু ছেলে ইউভানের ছবি। সন্তান জন্মের পর থেকে নিজেদের ছবি খুব কমই শেয়ার করেন অভিনেত্রী। উপরন্তু করোনা আবহে ঘরে ছোট্ট সন্তান থাকায় বাইরে বেরোনোরও ঝুঁকি নিতে নারাজ শুভশ্রী। তবে সম্প্রতি অনেকদিন পর বান্ধবীদের সঙ্গে রেস্তোরাঁতে হ‍্যাংআউট করতে যান তিনি।


তবে এবার ধীরে ধীরে বাড়ির বাইরে বেরোতে শুরু করেছেন রাজ শুভশ্রী। ২ মাস বয়স হয়ে গিয়েছে ইউভানের। এবার ছেলেকে বাদ দিয়েই ঘুরতে বেরোলেন রাজ ও শুভশ্রী। সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রাজ। সেখানেই দেখা যায় শুভশ্রীর সঙ্গে গাড়িতে ঘুরতে বেরিয়েছেন তিনি। এছাড়া রাজের গালে আদরের চুমু এঁকে দিতেও দেখা যায় অভিনেত্রীকে।

ইউভানকে সামলে এবার নিজের কেরিয়ারের দিকেও ফের মনোযোগ দিতে শুরু করেছেন শুভশ্রী। করোনা আবহে ঘরে ছোট্ট সন্তানের জন‍্য বাইরে বেরিয়ে শুটিংয়ে ভরসা পাচ্ছেন না অভিনেত্রী। তাই এবার বাড়িতেই ফটোশুট করে দিলেন তিনি।

সম্প্রতি সেই শুটের তোড়জোড়েরই একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন শুভশ্রী। বাড়িতেই আলো সেট করে নিজের ফোনের ক‍্যামেরাতেই শুটের জন‍্য তৈরি তিনি। সঙ্গে সাহায‍্যকারী হিসাবে হাজির ভাগ্নি সৃষ্টি পাণ্ডেও। নিজেই নিজের ছবি তুলবেন তিনি এবার, এমনি ক‍্যাপশন দিয়েছেন শুভশ্রী।

তবে শুভশ্রী ও সৃষ্টির এই কাণ্ডকারখানা অবশ‍্য ক‍্যামেরাবন্দি করেছেন রাজ চক্রবর্তী। অপরদিকে শুভশ্রীর এই ছবির কমেন্ট বক্সে মজা করতে দেখা গিয়েছে অঙ্কুশ হাজরাকে। মশকরা করে তিনি লিখেছেন, ‘তাই ভাবি তোকে ছবিতে ভালো ভালো লাগে কিকরে’। পাল্টা উত্তর দিতে ছাড়েননি অভিনেত্রীও। তাঁরও সটান জবাব, ‘তোর থেকেই তো শিখলাম’।

Related Articles

Back to top button