টাইমলাইনবিনোদন

সন্তান জন্মের আগে অত‍্যধিক ওজন বৃদ্ধি, সমস্ত ট্রোলের মুখে সপাটে চড় কষালেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: মা হওয়ার পর থেকে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) জনপ্রিয়তা যেন আরো বহুগুণে বেড়ে গিয়েছে। সন্তান আসার সুখবর জানানোর সময় থেকেই সংবাদ শিরোনামে ছিলেন অভিনেত্রী। আর এখন ছেলে ইউভানের ছবি দেওয়া মাত্রই তা ভাইরাল (viral)।

তবে ইউভানের জন্মের আগে গর্ভাবস্থাকালীন সময়ে স্বাভাবিক ওজন বেড়ে যাওয়া নিয়েও কটাক্ষ, ট্রোলের শিকার হতে হয় শুভশ্রীকে। একজন অভিনেত্রী হয়ে এমন ওজন বেড়ে যাওয়ার ছবি কিভাবে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি, কয়েকজন এমন প্রশ্নও ছুঁড়ে দেন অভিনেত্রীর দিকে।

অবশেষে যাবতীয় ট্রোল, সমালোচনার যোগ‍্য জবাব দিলেন শুভশ্রী। একটি শব্দও খরচ না করে কিভাবে সকলের মুখ বন্ধ করে দিতে হয় সেটাই এবার দেখিয়ে দিলেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেন শুভশ্রী। সেখানে দেখা যায় এক মডেল মা সন্তানকে স্তন‍্যপান করাতে করাতেই র‍্যাম্প ওয়াক করছেন।


ভিডিওটি শেয়ার করে কোনো কথাই বলেননি শুভশ্রী। কিন্তু তাঁর এই নীরবতা অনেক কথাই বলে দিয়েছে ট্রোল, সমালোচকদের উদ্দেশে। এর আগেও বলিউডে সদ‍্য মা হওয়া বেশ কয়েকজন অভিনেত্রী গর্ভাবস্থার সময় ওজন বেড়ে বা প্রকাশ‍্যে সন্তানকে স্তন‍্যপান করানোর সপক্ষে সরব হয়েছেন। এর মধ‍্যে রয়েছে করিনা কাপুর খান, নেহা ধুপিয়া, সোহা আলি খানের মতো অভিনেত্রীরা।

প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর, কালীপুজো ও শিশু দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে শুভশ্রী গাঙ্গুলী ও পরমব্রত চট্টোপাধ‍্যায় অভিনীত ‘হাবজি গাবজি’র ট্রেলার। ছবির পরিচালনায় রয়েছেন রাজ চক্রবর্তী। বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি এই ছবি বর্তমান সময়ের এক জ্বলন্ত সমস‍্যার কথা তুলে ধরে।

পরিণীতার পর ফের এই ছবিতেও শুভশ্রীর সাবলীল অভিনয় ছাপ ফেলেছে ট্রেলারে। তবে এখনো ছবি মুক্তির তারিখ ঘোষনা করেননি রাজ চক্রবর্তী।

Back to top button