টাইমলাইনবিনোদন

নিজের মধ‍্যে বেড়ে উঠছে একটা প্রাণ, প্রথম তিন মাস টেরই পাননি শুভশ্রী!

বাংলাহান্ট ডেস্ক: দু বছর আগে যখন করোনা আতঙ্কে তটস্থ সবাই, তখন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (Subhashree Ganguly) পরিবারে ছিল অন‍্য রকম দৃশ‍্য। ওই বছরেই সেপ্টেম্বরে কড়া সুরক্ষায় প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। তাঁর এবং রাজ চক্রবর্তীর জীবন আলো করে পা রাখে ছোট্ট ইউভান। শুধু তারকা দম্পতিরই না, সোশ‍্যাল মিডিয়ার দৌলতে সকলের নয়ণের মণি হয়ে ওঠে পুঁচকে ইউভান।

কিন্তু জানেন কি, তিনি যে মা হতে চলেছেন এই সুখবরটা শুভশ্রীর নিজের কাছেই অজানা ছিল। প্রথম তিন মাস নাকি তিনি বুঝতেই পারেননি যে তিনি অন্তঃসত্ত্বা। উপরন্তু দিব‍্যি শুটিং চালিয়ে গিয়েছেন একের পর এক ছবির। শেষমেষ কী হল?


সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের জীবনের অন‍্যতম সেরা খবরটার বিষয়ে মুখ খোলেন শুভশ্রী। তিনি জানান, প্রথম তিন মাস বুঝতেই পারেননি যে তিনি অন্তঃসত্ত্বা। তাঁর অন্তরেও আরো একটা প্রাণ একটু একটু করে বেড়ে উঠছে। কোনো কিছু না জেনেই পরপর ছবির শুটিং করে যাচ্ছিলেন তিনি।

শুভশ্রী জানান, সে সময়ে পরিচালক রাজ চক্রবর্তীর ‘হাবজি গাবজি’ ছবির শুটিং করছিলেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনটি ছবির কাজ করেছিলেন অভিনেত্রী। শেষমেষ ১৪ ফেব্রুয়ারি হাবজি গাবজির শুটিং করতে করতেই তাঁর হঠাৎ কী মনে হওয়ায় প্রেগনেন্সি টেস্ট করার সিদ্ধান্ত নেন তিনি।

টেস্টের রিপোর্ট পজিটিভ দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন শুভশ্রী। কিন্তু ওই হতভম্ব ভাবটা আনন্দে বদলে যেতে সময় লাগেনি। তিনি বলেন, মাতৃত্বের প্রথম অনুভূতিটা কেমন হয় সেটা পুরোপুরি ভাবে বুঝতে পেরেছিলেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ধুমধাম করে খবরটা ঘোষনাও করেছিলেন রাজ শুভশ্রী।

২০২০-র সেপ্টেম্বরে জন্ম হয় রাজ ও শুভশ্রীর একমাত্র সন্তান ইউভানের। সন্তান জন্মের ঠিক পরপরই পুঁচকে ইউভানের মুখ দেখিয়ে দিয়েছিলেন পরিচালক। তারপর থেকে নেটপাড়ায় কার্যত সেনসেশন হয়ে ওঠে খুদে রাজপুত্র।

Related Articles