টাইমলাইনবিনোদন

এই বয়সেই ডান্স বাংলা ডান্সে আসছে ইউভান! বড় সারপ্রাইজ দিলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। নাচের এই রিয়েলিটি শোটি সিজনের পর সিজন ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে। এবারেও কয়েকদিন মাত্র শুরু হয়েই টিআরপিতে অন্য নন ফিকশন শো গুলিকে ছাপিয়ে যাচ্ছে ডান্স বাংলা ডান্স। ছোট্ট ছোট্ট প্রতিযোগী থেকে শুরু করে বড়রাও তাদের নাচের প্রতিভা দিয়ে মুগ্ধ করছেন বিচারক থেকে দর্শকদের। এবার শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ঘোষণা করলেন, ইউভানকেও (Yuvaan) ডান্স বাংলা ডান্সে অংশ নেওয়াবেন তিনি।

crockex

গত বারের মতো এই সিজনেও বয়সের কোনো উর্দ্ধসীমা নেই ডান্স বাংলা ডান্সে। তাই ছোট্ট ছোট্ট প্রতিযোগীরাও বড় দের সঙ্গে পাল্লা দিয়ে নাচ করছে। আর তারাই বেশিরভাগ সময় মন কেড়ে নিচ্ছে বিচারকদের। এবারের সিজনে বিচারক এবং দর্শকদের এমনি এক প্রিয় প্রতিযোগী হল ঋষিতা। পুঁচকের নাচ আর এক্সপ্রেশনের দিওয়ানা হয়ে উঠেছেন তিন বিচারকই।

mithun dance bangla dance

শনিবারের পর্বে ছোট্ট কৃষ্ণরূপে ঋষিতার এক মিষ্টি পারফরম্যান্স দেখে প্রশংসায়, আদরে ভরিয়ে দেন শুভশ্রী। খুদের নাচ দেখে নিজের ছেলের কথা মনে পড়ে যায় তাঁর। শুভশ্রী বলে ওঠেন, ‘আমার মনে হচ্ছে যেন ইউভানই নাচছে। আর কয়েক বছর পর ওকেও নামিয়ে দিতে হবে ডান্স বাংলা ডান্সে’।

উল্লেখ্য, ২০২০ সালের সেপ্টেম্বর মাসে একমাত্র ছেলে ইউভানের জন্ম দেন শুভশ্রী। খুদের বয়স এখন দু বছর। কিন্তু নেটিজেনদের কাছে ইউভান ‘অ্যাডভান্স বেবি’। একা একা উঠে দাঁড়ানো, হামাগুড়ি থেকে হাঁটা সবকিছুই সময়ের আগেই শিখে গিয়েছে সে। বাবা মায়ের দৌলতে দু চাকা থেকে চার চাকায় বসা, শরীরচর্চা সব করে ফেলেছে ইউভান। রাজ শুভশ্রী ছেলেকে কোনো কিছুতেই বাধা দেন না।

subhashree ganguly yuvaan

কিছুদিন আগে একটি ট্রেন্ডিং গানের তালে নাচের রিল ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানেও মায়ের দেখাদেখি নাচতে দেখা গিয়েছিল ইউভানকেও। শুভশ্রীর কথায়, ২০২০-র বাচ্চারা একটু বেশিই অ্যাডভান্স। তবে ইউভানকে ডান্স বাংলা ডান্সে আনলে শোয়ের টিআরপি যে আরো বাড়বে তাতে কোনো সন্দেহ নেই।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker