ছবিটাইমলাইনবিনোদন

চার মাসে পড়ল রাজ-শুভশ্রীর ছোট্ট ‘সিম্বা’, ইউভানের মিষ্টি ছবি ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের মতো টলিউডেও (tollywood) তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই। আর এই খুদে সেলিব্রিটিদের তালিকায় প্রথম নামই আসবে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভানের (yuvaan)। জন্মের দিন থেকেই নেটজনতার হৃদয়ে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছে ছোট্ট ইউভান। যত দিন যাচ্ছে ততই বাড়ছে তার জনপ্রিয়তা।

দেখতে দেখতে চার মাস পূর্ণ করে ফেলল ‘রাজশ্রী’র নয়নের মণি ইউভান। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছেলের মিষ্টি কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। বাবা রাজের কোলে চেপে ক‍্যামেরার দিকে দু চোখে বিস্ময় নিয়ে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে ইউভানকে। খেলনা নিয়ে নিজের মনে খেলার সময়ের বা ছেলের খিলখিল হাসির ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

IMG 20210112 163208 Bangla Hunt Bengali News
শুভশ্রীর এই পোস্টে কমেন্টের বন‍্যা বয়ে গিয়েছে। কমেন্ট করেছেন রাফিয়াথ রশিদ মিথিলা, ঋতাভরী চক্রবর্তী, দর্শনা বণিক। ইউভানকে ‘পুতুল’ বলে আদরের সম্বোধন করেছেন ঋতাভরী। ইতিমধ‍্যেই ৫০ হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা।

সম্প্রতি ছেলেকে নিজের অফিসের চেয়ারে বসিয়ে একটি ছবি তোলেন পরিচালক। তারপর ক‍্যাপশনে লেখেন, ‘রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড’ এর নতুন বস ইউভান চক্রবর্তী। আমি নিশ্চিন্ত। ও এখন থেকে সব দায়িত্ব সামলাবে।’

Screenshot 2021 01 12 16 19 40 561 com.instagram.android Bangla Hunt Bengali News
ছবিটি শেয়ার করতেই ভাইরাল হয়ে যায়। ছোট্ট ইউভানকে ভালবাসায় ভরিয়ে দেন নেটজনতা। টলিউডের এই খুদে সেলিব্রিটিকে আদরে ভালবাসায় ভরিয়ে দেন নেটপাড়ার বাসিন্দারা।

এই মুহূর্তে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ব‍্যস্ত রয়েছেন রাজ। KIFF এর চেয়ারম‍্যানের পদে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে KIFF এর প্রচুর ছবি, ভিডিও শেয়ার করেছেন তিনি।

Back to top button