টাইমলাইনবিনোদন

শুভশ্রী সিনিয়র অভিনেত্রী, এসব ফটোশুটে একদম মানায় না! রাজ-পত্নির ছবি দেখে নাখুশ নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবশ্রী রায়, শতাব্দী রায় পরবর্তী টলিউড ইন্ডাস্ট্রির হাল ধরেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের মতো অভিনেত্রীরাই। তখন চর্চায় শুধু এই দুটো নাম। শ্রাবন্তী বিবাহিত, এক ছেলের মা হলেও ডেবিউয়ের সময়ে শুভশ্রী ছিলেন কার্যত মফস্বল থেকে আসা এক মেয়ে, যে ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি বানাতে এসেছিল।

ছিপছিপে চেহারার সুন্দরী শুভশ্রী জনপ্রিয়তা পেয়েছিলেন দ্রুত। প্রথম সারির সমস্ত অভিনেতা, পরিচালক, প্রযোজকদের সঙ্গে কাজ করে জাঁকিয়ে বসেছিলেন টলিউডে। তারপর তাঁর নাম জড়ায় সুপারস্টার দেবের সঙ্গে। দুজনের বিচ্ছেদের পর পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম, তারপর বিয়ে। আর এখন ইউভানকে নিয়ে ভরা সংসার শুভশ্রীর।


মহস্বলের মেয়েটির টলিউডের ‘কুইন’ হয়ে ওঠার এই দীর্ঘ সফরের সঙ্গী এবং সাক্ষী ছিলেন ভক্তরা। আগের সেই শুভশ্রীর সঙ্গে এখনকার শুভশ্রীর আকাশ পাতাল ফারাক। মা হওয়ার পর বদল এসেছে শরীরের গঠনে। ফ‍্যাশন, আদব কায়দাতেও এখন পুরো দস্তুর মডার্ন, ঝাঁ চকচকে শুভশ্রী।

কিন্তু যারা তাঁর একদম শুরুর দিন থেকে ভক্ত তারা অনেকেই শুভশ্রীর নতুন ফটোশুট গুলো মেনে নিতে পারেন না। পাশ্চাত‍্য পোশাকে অনেক ফটোশুটই করেন শুভশ্রী। কিন্তু কয়েকজনের মতে, তাঁকে এগুলোতে মোটেই ভাল লাগে না। সম্প্রতি সবুজ স‍্যাটিন পোশাকে ফটোশুটের কিছু ছবি, ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী।

অনেকেই প্রশংসা করলেও জনৈক নেটনাগরিক আপত্তি প্রকাশ করে লিখেছেন, শুভশ্রী অনেক সিনিয়র অভিনেত্রী। এখন অনেক ভাল ভাল কাজ করছেন বলে যেকোনো ফালতু পোজে ছবি দিলেও সবাই ভাল ভালোই বলবে। কিন্তু এই ছবিতেই মোটেই ভাল লাগছে না। শুভশ্রী এর চেয়ে অনেক সুন্দরী।


কয়েকজন আবার দৃষ্টি আকর্ষণ করেছেন শুভশ্রীর জুতোর দিকে। জুতোর ফাঁকে পায়ের আঙুল স্পষ্ট অভিনেত্রীর। কয়েকজন কটাক্ষ করেছেন, এমন জুতো পরার কারণটাই বা কী? এতে তো পুরো লুকটাই নষ্ট হয়ে যাচ্ছে। আবার একজন ব‍্যঙ্গ করেছেন, ‘মোটা মহিলাদের এসব মানায় না।’

Related Articles