টাইমলাইনবিনোদনছবি

চার মাসের ইউভানকে নিয়ে ঘুরতে বেরোলেন রাজ-শুভশ্রী, একগুচ্ছ ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের মতো টলিউডেও (tollywood) তারকা সন্তানদের নিয়ে মাতামাতির কমতি নেই। আর এই খুদে সেলিব্রিটিদের তালিকায় প্রথম নামই আসবে রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (subhashree ganguly) ছেলে ইউভানের (yuvaan)। জন্মের দিন থেকেই নেটজনতার হৃদয়ে পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছে ছোট্ট ইউভান। যত দিন যাচ্ছে ততই বাড়ছে তার জনপ্রিয়তা।

সবে সবে চার মাসে পড়েছে রাজ শুভশ্রীর নয়নের মণি ইউভান। বছরের শেষে মিঞা বিবি মিলে পার্টিতে মাতলেও ছেলে ছোট হওয়ায় তাকে নিয়ে এতদিন কোথাওই বেরোতে পারেননি শুভশ্রী রাজ। তাই ইউভান চার মাসে পড়তেই ছেলেকে কোলে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়েছেন দুজনে।

তবে লম্বা ট‍্যুর নয়, কাছেপিঠেই ঘুরতে গিয়েছেন তিনজন। উলুবেড়িয়ার দ‍্য আমায়া রিসর্টে লাঞ্চ ডেটে গিয়েছেন তাঁরা। এদিন সাদা প‍্যান্ট ও সোয়েটশার্টে দেখা গেল শুভশ্রীকে। রাজ পরেছিলেন জিন্স ও কালো জ‍্যাকেট। ইউভানকে দু হাতে তুলে ধরে আদর করার সময় ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। ব‍্যবস্থা ছিল আউটডোর লাঞ্চেরও।


ইউভানের চার মাসের জন্মদিনে নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছেলের মিষ্টি কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন শুভশ্রী। বাবা রাজের কোলে চেপে ক‍্যামেরার দিকে দু চোখে বিস্ময় নিয়ে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে ইউভানকে। খেলনা নিয়ে নিজের মনে খেলার সময়ের বা ছেলের খিলখিল হাসির ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।


শুভশ্রীর এই পোস্টে কমেন্টের বন‍্যা বয়ে গিয়েছে। কমেন্ট করেছেন রাফিয়াথ রশিদ মিথিলা, ঋতাভরী চক্রবর্তী, দর্শনা বণিক। ইউভানকে ‘পুতুল’ বলে আদরের সম্বোধন করেছেন ঋতাভরী। ইতিমধ‍্যেই ৯০ হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা।

Back to top button