ছবিটাইমলাইনবিনোদন

অগোছালো শাড়ি, সিঁথিতে লেপটে সিঁদুর, বিয়ের রাতের পরদিনের ছবি শেয়ার করলেন শুভশ্রী!

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে সোশ‍্যাল মিডিয়া মেতে রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) সদ‍্যোজাত ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে। ১২ দিন বয়সের এই খুদে ছোটখাটো সেলিব্রিটি হয়ে উঠেছে ইতিমধ‍্যেই। ভূমিষ্ঠ হয়েই মা বাবার জনপ্রিয়তাকে রীতিমতো টেক্কা দিচ্ছে সে।

কয়েকদিন আগেই ইউভানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন শুভশ্রী। বাড়িতেও ছেলেকে নিয়ে ভিডিও করে ফেলেছেন রাজ। ভোরবেলা ছেলেকে কোলে নিয়ে ঘুমন্ত কলকাতার সঙ্গে পরিচয় করাতে দেখা গিয়েছিল বাবা রাজকে।

এবার শুভশ্রী ফিরে গেলেন পুরনো দিনে। দু বছর আগে রাজের সঙ্গে নিজের বিয়ের সময়টা ফিরে দেখছেন তিনি। সেই সময়কার একটি পুরনো ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে তাঁকে দেখেই বোঝা যাচ্ছে সবে সবে ঘুম থেকে উঠেছেন তিনি।

পরনের শাড়ি এলোমেলো, সিঁথির সিঁদুর লেপটে রয়েছে কপালে। লাল পাড় সাদা শাড়ি, কনুই পর্যন্ত মেহেন্দি পরে রয়েছেন অভিনেত্রী। বিছানায় তাঁকে সঙ্গ দিয়েছে তাঁর প্রিয় পোষ‍্য। বিয়ের রাতের পরদিন সকলের এই ছবিটি আগেও শেয়ার করেছিলেন শুভশ্রী।

View this post on Instagram

Very good morning ❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

রবিবার সক্কাল সক্কাল উঠে বাবা রাজের সঙ্গে কলকাতাকে চিনতে বসে ইউভান। ড্রয়িং রুমের দেওয়াল জোড়া কাঁচের জানলা দিয়ে ভোরের কলকাতার সঙ্গে ছেলের পরিচয় করিয়ে দেন রাজ চক্রবর্তী। দ্বিতীয় হুগলী ব্রিজ, হাওড়া ব্রিজ, সুন্দরবন কোনটা কোনদিকে সব খুদের মাথায় ঢোকানোর চেষ্টায় করছেন রাজ। ইউভানও কখনো কখনো বড় বড় চোখে তাকিয়ে দেখছে এই অচেনা জগৎকে আবার কখনো ঘুমের ঘোরে ছোট্ট ছোট্ট হাই তুলছে।

ছেলেকে ‘সিম্বা’ বলে ডাকতে দেখা গিয়েছে রাজকে। সেই সঙ্গে ভোরের ঘুমন্ত কলকাতার দিকে তাকিয়ে ইউভানের হয়ে তাঁকে বলতে শোনা যায়, “সবাই উঠে পড়ো। আমি অনেকক্ষণ উঠে পড়েছি।” শুভশ্রীর ফ‍্যান ক্লাবের তরফে শেয়ার করা হয় এই ভিডিও। সেই সঙ্গে রাজও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন এই মিষ্টি ভিডিও।

Back to top button