ছবিটাইমলাইনবিনোদন

‘ছোট্ট পুতুল’, ইউভানকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী, দেখে নিন ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ঠিক যেন ছোট্ট ডল পুতুল। ছেলে ইউভানকে (yuvaan) এমনই মনে করেন মা শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly)। ছোট্ট ইউভান তাঁর আস্ত পুতুল। আদরে আদরে খুদেকে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় আবারো ভাইরাল মা ছেলের মিষ্টি ছবি (photo)।

বড় বড় চোখে ক‍্যামেরার দিকে তাকিয়ে রয়েছে ইউভান। আর ছেলেকে কোলে তুলে তার গালে আদরের চুম্বন এঁকে দিচ্ছেন শুভশ্রী। এই মিষ্টি মুহূর্ত ক‍্যামেরাবন্দি হয়েছে। ছবির ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মাই লিভিং ডল’।

View this post on Instagram

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

সত‍্যিই ইউভান কোনো পুতুলের থেকে কম কিছু না। নেটিজেনদেরও একই বক্তব‍্য। সোশ‍্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করতেই কমেন্টের ঢল নেমেছে। কমেন্ট করেছেন ঐন্দ্রিলা সেন, রাফিয়াথ রশিদ মিথিলা, বিক্রম চ‍্যাটার্জি, অনিন্দিতা বোস, রুদ্রনীল ঘোষ সহ আরও অনেকে। সকলেরই একটাই কথা, খুব মিষ্টি লাগছে ইউভানকে।

জন্মাবার সঙ্গে সঙ্গেই সকলকে নিজের ভক্ত বানিয়ে ফেলেছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান গাঙ্গুলী। এই খুদের রোজনামচার দিকেই এখন নজর নেটপাড়াবাসীর। রাজ বা শুভশ্রীর থেকে ইউভানের নতুন ছবি পেলেই লাইক কমেন্টের বন‍্যা বয়ে যায়।


অনুরাগীদের কথা ভেবে ইউভানের নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ারও করেন রাজ শুভশ্রী। তবে তাঁদের একটাই অনুরোধ। ইউভান এখন বড্ড ছোট। তাই এখন থেকেই তার ফ‍্যান ক্লাব যেন না খোলা হয়।

এর আগে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেন শুভশ্রী। ছবিতে তাঁকে হাসপাতালের বেডে বসে থাকতে দেখা গিয়েছে। কোলে ঘুমন্ত ইউভানের কপালে আদরের স্মৃতিচিহ্ন এঁকে দিয়েছেন শুভশ্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

Back to top button