fbpx
টাইমলাইনবিনোদন

শাশুড়িমাকে পাশে বসিয়ে নিজেই গাড়ি চালিয়ে ঘুরতে বেড়িয়ে গেলেন শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে সফল ও জনপ্রিয় জুটিদের তালিকায় অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী, রাজ চক্রবর্তী। রাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন মাত্র দুবছর হল। এর মধ্যেই শাশুড়িমা অর্থাৎ রাজের মায়ের সঙ্গে বেশ ভাল সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে শুভশ্রীর। মাঝে মাঝেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শাশুড়ি লীলাদেবীর সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। রাজও নিজের বাড়ির টুকটাক দৃশ্য শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে, শাশুড়িমাকে সঙ্গে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে ঘুরতে বেরিয়েছেন অভিনেত্রী। যদিও এই ভিডিও বেশ কিছুদিনের পুরোনো কিন্তু ফের নতুন করে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ির চালকের আসনে বসে রয়েছেন শুভশ্রী। পাশের আসনে রয়েছেন শাশুড়ি লীলাদেবী। পেছনের আসনে বসে রয়েছেন শ্বশুর কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। তবে ভিডিওটা যে রাজই করেছেন সেটা স্পষ্ট। এমনকি গাড়ি থেকে নামার সময় শাশুড়িকে সাহায্য করতেও দেখা গিয়েছে শুভশ্রীকে।

View this post on Instagram

Seat Belt 🤗🤗🤗

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

মাঝে মাঝেই নানা শুভশ্রী ও নিজের মায়ের নানা ভিডিও ও ছবি শেয়ার করেন রাজ। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছিল শাশুড়ির কোলে শুয়ে আদর খাচ্ছেন অসুস্থ শুভশ্রী। এমনকি স্ত্রীকে বকার জন্য ছেলেকে বকা দিতেও দেখা গিয়েছে রাজের মাকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ধর্মযুদ্ধ’এর প্রচারে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। ছবিটির পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। সেখানে সাধারন মেয়ে ‘মুন্নি’র চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘হাবজি গাবজি’। সেখানে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে পরমব্রতকে।

Back to top button
Close
Close