fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

‘ভাষাই ওঁর রুচির পরিচয়’ : মমতাকে আক্রমণ শুভ্রাংশুর

বাংলা হান্ট ডেস্ক: “যে ভাষায় উনি কথা বলছেন সেটা ওঁর রুচির পরিচয়।” মমতাকে কটাক্ষ করলেন থেকে তৃণমূল থেকে বহিস্কৃত শুভ্রাংশু রায়। গতকাল ছোটো গদ্দার বলে শুভ্রাংশুকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারই পালটা জবাব দিয়ে একথা বলেন শুভ্রাংশু। পাশাপাশি মমতাকে ঘুরিয়ে পাগোল (পা ফুলে গোল)-ও বলেন শুভ্রাংশু ।

লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর জানা যায় BJP লিড পেয়েছে বীজপুর বিধানসভায়। শুভ্রাংশু সাংবাদিক বৈঠক ডেকে তারপর দিনই জানান, তিনি হেরে গেছেন বাবার কাছে। তৃণমূল সচিব পার্থ চট্টোপাধ্যায় সেদিনই সাংবাদিক বৈঠক ডেকে শুভ্রাংশুকে সাসপেন্ড করেন ছ’বছরের জন্য। তারপর 29 মে দিল্লিতে গিয়ে শুভ্রাংশু যোগ দেন BJP-তে। সাংবাদিক বৈঠকে শুভ্রাংশু বলেন, “মানুষ যেভাবে আমার পাশে দাঁড়িয়েছে সেটা জোর করে করানো সম্ভব নয়। মমতা বন্দ্যোপাধ্যায় প্রচুর পরিশ্রম করেছেন বিধানসভা নির্বাচনের সময়। আমিও দেখেছি। তাই জন্যই হয়তো ওঁর পা ফুলে গোল হয়ে গেছে।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের তাঁকে ছোটো গদ্দার বলা প্রসঙ্গে শুভ্রাংশু বলেন, “যে বলছে এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তাঁর রুচির পরিচয়। তাঁর পেডিগ্রি থেকে মানুষ রুচি পায়। আর মানুষ দেখছে সবটাই। আমার একসময় দলনেত্রী ছিলেন উনি তাই উনি যে ভাষায়ই আমায় আক্রমণ করুক, আমার কাছে আশীর্বাদ সেটা।”

Leave a Reply

Back to top button
Close
Close