টাইমলাইনরাজনীতি

কাঁচরাপাড়ায় ভারত মাতার পুজো করে মমতা সরকারের বিরুদ্ধে সুর চরালেন মুকুল পুত্র শুভ্রাংশু

বাংলা হান্ট ডেস্কঃ ৭৪ তম স্বাধীনতা দিবসে ভারত মাতার পুজো করলেন মুকুল পুত্র তথা বিজেপির বিধায়ক শুভ্রাংশু রায় (Subhranshu Roy)। এরপরই তিনি মমতা ব্যানার্জী (Mamata banerjee) সরকারকে আক্রমণ করে বলেন, তৃণমূলের শাসনকালে রাজ্যের প্রশাসন দলদাসে পরিণত হয়েছে। এই রাজ্য সরকার আর দলদাস প্রশাসনের থেকে মুক্তি চাই এবার। আজ তিনি কাঁচরাপাড়ায় দেশের স্বাধীনতা দিবস উপ্ললখে পুরবাজার এলাকায় জাতীয় পতাকা উত্তোলন করেন।

পতাকা উত্তোলন করার পর তিনি ভারত মাতা-র পুজো করেন আর এরপর সাংবাদিকদের মুখোমুখি হন। উনি মমতা ব্যানার্জীর সরকারকে আক্রমণ করে বলেন, রাজ্যের পুলিশ প্রশাসন এই সরকারের আমলে দলদাসে পরিণত হয়েছে। আর এই দলদাস প্রশাসনের হাত থেকে রাজ্যবাসীকে মুক্তি দিতে ভারত মাতার পুজো করা। উনি বলেন, আমি ভারত মাতার কাছে এলাকায় তৃণমূলের অপশাসনের ফলে আটকে থাকা উন্নয়ন যাতে আবারও সঞ্চালন করতে পারি, সেই জন্য প্রার্থনা করেছি।

আরেকদিকে, রাহুল সিনহাও আজ তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ শানান। উনি বলেন, এরপরের বছর রেড রোডে পতাকা উত্তোলন করবে বিজেপির মুখ্যমন্ত্রী। উনি কার্যত তৃণমূলের দিকে এই নিয়ে চ্যালেঞ্জও ছুঁড়ে দেন। উনি বলেন, আগামী বছর রেড রোডে আমরাই জাতীয় পতাকা উত্তোলন করব। এছাড়াও তিনি শাসক দলকে অগণতান্ত্রিক আর নীতিহীন বলে আক্রমণ করেন।

আরেকদিকে, গতকাল বিজেপির মাইনরিটি সেলের সম্পাদক কাশেম আলী বলেছিলেন, এবারই শেষ এরপরের বার আর মমতা ব্যানার্জী রেড রোড থেকে পতাকা উত্তোলন করতে পারবেন না। উনি বলেন এই স্বৈরাচারী সরকারের শেষ স্বাধীনতা দিবস পালন এটা।

Back to top button
Close