fbpx
কলকাতাটাইমলাইনপশ্চিমবঙ্গভিডিও

ভিডিও: বিজেপি ছাড়ার ভুল খবরের জন্য সংবাদমাধ্যমের বিরুদ্ধে আইনের ব্যবস্থা নিলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়

মুকুল পুত্র শুভ্রাংশু রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করেছে বলে বিভ্রান্তিমূলক খবর ছড়ায়। সেই পরিপ্রেক্ষিতে আজ বিজেপি রাজ্য সদর দপ্তরে মুকুল পুত্র শুভ্রাংশু রায় সাংবাদিক সম্মেলন করে বলেন যারা আমার নামে কুৎসা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব এবং যে সমস্ত সংবাদমাধ্যম এই ঘটনা করেছে তাদের আইনের ব্যবস্থা নেওয়া হোক যতদিন আমি বাঁচবো ততদিন বিজেপি সাথেই থাকব বলে দাবি করেছেন শুভ্রাংশু রায়।

গতকাল বেশ কয়েকটা সংবাদ মাধ্যমে শুভ্রাংশু রায় ও বেশ কয়েকজন তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া বিধায়ক নেতা-মন্ত্রীরা নাকি আবার তৃণমূলে ফিরতে চলেছেন দলের প্রথম সারির কয়েকজন অনলাইন খবরটি করে তারপরেই নড়েচড়ে বসেন বিজেপি একাধিকবার এই বিষয়ে প্রশ্ন করা হয় কিন্তু তারা সব জল্পনা উড়িয়ে আজ শুভ্রাংশু রায়, জানালেন তিনি বিজেপি আছেন বিজেপি থাকবেন, যারা ভুল খবর পরিবেশন করছে তাদেরকে আইনত ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূলের পক্ষ থেকে করা হচ্ছে বলে দাবি করেছেন বিজেপি।

বিজেপির পক্ষ থেকে আরও দাবি করা হচ্ছে তৃণমূল চক্রান্ত করে এই বিভ্রান্তিমূলক খবর ছড়াচ্ছে। যে বা যারা বিজেপিতে যোগদান করেছে তারা বিজেপি থাকবেন এবং যতক্ষণ পর্যন্ত দলটাকে কোনরকম বহিষ্কার করছে না ততক্ষণ বিজেপি থাকবেন। এই প্রসঙ্গে আজ বিজেপি রাজ্য অফিসে সাংবাদিক সম্মেলন করেন মুকুল পুত্র, তিনি বলেন আমি এবং আমার সকল কর্মীরা একসাথে বিজেপির হয়ে কাজ করছি।

এবং নরেন্দ্র মোদির যেভাবে নতুন ভারত তৈরির পরিকল্পনাও করছেন, পরিকল্পনায় আমিও একজন সদস্য হিসেবে থাকতে চাই। আগামী দিন যাতে কোন সংবাদ পরিবেশন না করে তার জন্য সংবাদমাধ্যমের কাছে তিনি বিশেষ আবেদন করেছেন। এই বিষয়ে রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ মুকুল রায় বলেন সংবাদমাধ্যমে প্রকাশ করুক এটাই চাই বিভ্রান্তি মূলক খবর প্রকাশ করা ঠিক নয়।

Close
Close