টাইমলাইনপশ্চিমবঙ্গ

শোভন বৈশাখী এর দলবদলের চঞ্চলতার মধ্যে গুঞ্জনে জল ঢাললেন মুকুল পুত্র, থাকছেন বিজেপিতে

 

বাংলা হান্ট ডেস্ক ঃ রাজনীতির ইতিহাসে দলবদল এখন একটা প্রায় কার্যক্রম হয়ে দাঁড়িয়েছে। কিন্তু যখন যে দল ক্ষমতায় থাকে তখন সে দলের প্রতি একটা বাড়তি আকর্ষণ কাজ করে বিরোধীদলগুলোর। আর এক সময় মুকুল রায়ের পুত্র কে নিয়ে দলবদল এর বিষয়টি জল খোলা হয়েছিল তৃণমূলের অন্দরেই। অনেকবার ঘুম উড়েছিল তৃণমূলের হেভিওয়েটদের। কিন্তু শেষপর্যন্ত তৃণমূল ছেড়ে বিজেপিতে জয়েন করেছিল মুকুল পুত্র।
এদিন সাংবাদিক সম্মেলনে শুভ্রাংশু বলেন, কয়েকটি সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, আমি নাকি দল পরিবর্তন করছি। তা নিয়ে হাহাকার পড়ে গিয়েছে। এদিন সাংবাদিকদের কাছে তিনি জানতে চান, আমরা কার কাছে গিয়ে দল পরিবর্তনের কথা বলেছি সেটা কি জানতে পারি?তবে তিনি এদিন তার ক্ষোভ প্রকাশ বিশেষভাবে নজর দিয়েছিলেন তার বর্তমান পরিস্থিতির ওপর। কারণ এই সময় দলবদল এর কথা হাওয়ায় ভেসে ওঠা টা অনেকটাই রাজনীতির লাভ-লোকসানের খাতায় দাগ কাটতে পারে। তবে সূত্রপাত অনেকদিন আগেই বেশ কানাঘুষা শোনা যাচ্ছিল রাজনীতির অন্দরমহলে।

সোমবার শোনা গিয়েছিল বিজেপি নেতা মুকুল রায়ের ছেলে তথা বিধায়ক শুভ্রাংশুর দলবদল নিয়ে। সূত্রের খবর ছিল, বিজেপি ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে ফেরত যাবেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু, সঙ্গে নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং। কিন্তু মঙ্গলবার বিজেপি পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে সেই গুঞ্জন উড়িয়ে ২০২১ এর নির্বাচনে তৃণমূলকে উৎখাত করার ডাক দিলেন শুভ্রাংশু রায়।

Back to top button
Close