টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মৃতের পরিবারকে সমবেদনা জানাতে যাওয়া রাজ্যের মন্ত্রীর উপর হামলা মুর্শিদাবাদে, আক্রান্ত সুব্রত সাহা

বাংলাহান্ট ডেস্কঃ দেখা করতে গিয়েছিলেন দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের সঙ্গে। কিন্তু সেখানে গিয়ে বিপাকে পড়লেন রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা (subrata saha)। সঙ্গে ছিলেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা ও দলের অন্যান্য নেতা-কর্মীরা। তবে ওই পরিবারের সঙ্গে দেখা করে ফেরার পথেই, মন্ত্রীর গাড়ির উপর হামলার অভিযোগ উঠেছে। তোলা হয় মন্ত্রীর বিরুদ্ধে শ্লোগানও।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বড়ঞার সৈয়দপাড়ায়। সম্প্রতি দুর্ঘঘটনায় এক পরিবারেরই ৫ জন সদস্য নিহত হওয়ায়, বুধবার বিকেলে সেই পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা। অভিযোগ উঠেছে, সেখান থেকে ফেরার পথেই কিছু তৃণমূল সদস্যরা সুব্রত সাহার বিরুদ্ধে শ্লোগান তুলে তাঁর উপর হামলা করে। এমনকি মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ইট ছুঁড়ে মারারও অভিযোগ উঠেছে।

এই ঘটনায় বিধায়ক জীবন কৃষ্ণ সাহা অভিযোগের আঙ্গুল তুলেছেন বড়ঞা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি গোলাম মুর্শেদ জর্জের দিকে। যদিও তিনি তা অস্বীকার করেছেন। আবার মন্ত্রী সুব্রত সাহার দাবি, ‘কিছু সমাজবিরোধী মানুষ এমন কাজ করেছে’। জানা গিয়েছে, এই ঘটনায় ইতিমধ্যেই ১২ জনকে আটক করা হয়েছে।

এই বিষয়ে বিধায়ক জীবন কৃষ্ণ সাহা জানিয়েছেন, ‘ওই মৃত পরিবারকে আর্থিক সাহায্য এবং সমবেদনা জানিয়ে বেরিয়ে আসার পর মন্ত্রীর উপর হামলা করা হয় এবং তাঁর গাড়িতে ভাঙচুরও চালানো হয়। এমনকি আমাদের গায়েও হাত দেওয়া হয় এবং আমার গাড়িও ভেঙে দেওয়া হয়। মন্ত্রীকে, এমলএ-কে মারার জন্য বলেছেন ব্লক সভাপতি এবং যুব সভাপতি। মন্ত্রী এই ঘটনায় আহত হয়েছেন এবং খুব কষ্ট করেই বাড়িতে গিয়েছেন। আমি সবটা দলকে জানাব। জেলা সভাপতি, রাজ্য নেতৃত্বকেও জানাচ্ছি’।

Related Articles