টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

দূরত্ব ঘোচাতেই কি পিকের আগমন! শুভেন্দুর বাড়িতে আচমকাই হাজির প্রশান্ত কিশোর

বাংলাহান্ট ডেস্কঃ কিছুদিন ধরেই মন্ত্রী শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিয়ে তৃণমূলের অন্দরে জল্পনা তুঙ্গে। দলকে না জানিয়ে সভাবেশ করা, সমাবেশে তৃণমূলের চিহ্নমাত্র না থাকা, এমনকি সভায় বক্তৃতা দানে একবারও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নাম উচ্চারণ না করা- সবমিলিয়ে তৃণমূল ছেড়ে যাওয়ার একটা গুঞ্জন উঠেছে শুভেন্দু অধিকারীকে নিয়ে।

শুভেন্দুর বাড়িতে পিকে
এরই মধ্যে আবার শোনা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাঁথিতে শুভেন্দুর বাড়ি ‘শান্তিকুঞ্জ’-এ তাঁর সঙ্গে দেখা করতে আসেন প্রশান্ত কিশোর। কিন্তু সেই সময় শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারীও বাড়িতে না থাকায়, কারো সঙ্গেই দেখা করতে পারেননি প্রশান্ত কিশোর। তবে জানা গিয়েছে, সেখানে শিশির অধিকারীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি।

কনিষ্ক পন্ডার বক্তব্য
প্রশান্ত কিশোরের আগমনের বিষয়ে তৃণমূলের জেলা সম্পাদক কনিষ্ক পন্ডা জানিয়েছেন, ‘ফিরহাদ হাকিম, কল্যাণ ব্যানার্জী, পুর্ণেন্দু বসু যেভাবে শুভেন্দু অধিকারীকে বারংবার আক্রমণ করেছেন, তাতে প্রশান্ত কিশোর আসুন বা যেই আসুন, কোন কিছুতেই আর কিছু হবে না। আমাদের নিজেদেরই ভীষণ খারাপ লেগেছে। যদি স্বয়ং তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী আসেন, তাহলে কিছু একটা ঘটতে পারে। এটা শুভেন্দুর সম্মানের বিষয়’।

হয়নি রাজনৈতিক আলোচনা
সূত্রের খবর, রাজনৈতিক জল্পনা থেকেই শুভেন্দুর সঙ্গে দলের দূরত্ব ঘোচাতেই পিকের আগমন হয়েছিল তাঁর বাড়িতে। কিন্তু সেই সময় শুভেন্দু অধিকারী বাড়ি না থাকায়, তাঁর সঙ্গে দেখা হয় না। তবে ফোনে কথা হলেও, কোনরকম রাজনৈতিক বিষয়ে আলোচনা হয়নি বলেই জানা গিয়েছে।

Back to top button