টাইমলাইনবিনোদন

নিউ ইয়র্ক ছেড়ে চলে যেতে হচ্ছে, মন খারাপ করা বার্তা শাহরুখ-কন‍্যা সুহানার

বাংলাহান্ট ডেস্ক: একদম মন ভাল নেই সুহানা খানের (suhana khan)। নিউ ইয়র্ককে (new york) বিদায় জানানোর সময় এসে গিয়েছে তাঁর। মন খারাপ করে সোশ‍্যাল মিডিয়ায় সেই ইঙ্গিতই দিয়েছেন শাহরুখ কন‍্যা। এবার দেশে ফেরার পালা, মন্নতে ফিরতে হবে তাঁকে। হৃদয় ভেঙে চুরমার সুহানার।

এতদিন নিউ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডি নিয়ে পড়ছিলেন সুহানা। সেখানেই হস্টেলে থাকতেন তিনী। মাঝে মধ‍্যে মুম্বই ফিরে বাবা, মা, ভাইয়ের সঙ্গে সময় কাটিয়ে যেতেন। তবে সম্প্রতি সুহানা একটি ছবি শেয়ার করে নিউ ইয়র্ক ছেড়ে আসার ইঙ্গিত দিয়েছেন। একটি বহুতলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাদা কালো ছবি শেয়ার করেছেন সুহানা।


ট্রাকের গায়ে লেখা, ‘চিন্তা কোরো না। তুমি যদি নিউ ইয়র্ক ছেড়েও যাও তুমি সবসময় নিউ ইয়র্কারই থাকবে।’ পোস্টের সঙ্গে একটি বাঘা হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন সুহানা। কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন তাঁর বন্ধুবান্ধবরা। একজন লিখেছেন, ‘নিউ ইয়র্ক এখন থেকেই তোমাকে মিস করছে।’ আরেকজন লিখেছেন, ‘তুমি দারুন সব কাজ করবে’। মন খারাপ ও শুভেচ্ছা বার্তায় ভরা সুহানার পোস্টের কমেন্ট বক্স।

সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই নিউ ইয়র্কের নানান ছবি শেয়ার করতেন শাহরুখ কন‍্যা। কিছুদিন আগেই সপ্তাহান্তে বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরতেও বেরিয়েছিলেন সুহানা। সোশ‍্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি শেয়ার করেছিলেন তাঁর বান্ধবী প্রিয়াঙ্কা কেডিয়া।


একটি ছবিতে সাদা সোয়েটারে দেখা মিলেছিল সুহানার। প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। অপর একটি ভিডিওতে ছবির জন‍্য পোজ দিতে দেখা গিয়েছিল সুহানাকে। বান্ধবী প্রিয়াঙ্কা তাঁকে নির্দেশ দিচ্ছিলেন কীভাবে পোজ দিতে হবে। আচমকাই হেসে ফেলেন সুহানা। কালো জ‍্যাকেট, খোলা চুলে সেজে এদিন ঘুরতে বেরিয়েছিলেন তিনি।

বন্ধুবান্ধবদের সঙ্গে টুকটাক পার্টি, নাইট আউটে বেরোতে দেখা যেত সুহানাকে। নিউ ইয়র্ককে বিদায় জানালে সে সব মিস করবেন সুহানা। তবে তিনি এখন থেকে মুম্বইতেই থাকবেন কিনা, বলিউডে পা রাখবেন কিনা তা জানা যায়নি এখনো।

Related Articles

Back to top button