টাইমলাইনবিনোদন

বড়লোক বাবার আদুরে মেয়ে, পড়াশোনা শেষ করেই ফ‍্যাশন দেখাতে ব‍্যস্ত শাহরুখ-কন‍্যা সুহানা

বাংলাহান্ট ডেস্ক: বাবা ইন্ডাস্ট্রির ‘কিং খান’। মা জনপ্রিয় ইন্টিরিয়র ডিজাইনার। এমন হেভিওয়েট তারকার মেয়েও যে ফ‍্যাশন সচেতন হবে তা নিয়ে কোনো সন্দেহ থাকার কথা নয়। সুহানা খান (suhana khan), শাহরুখ খানের (shahrukh khan) আদুরে কন‍্যা এখনো অভিনয়ে পা রাখেননি ঠিকই, তবে তাঁর জনপ্রিয়তা বাবার থেকে কিছু কম নয়। মূলত সোশ‍্যাল মিডিয়ার দৌলতেই খ‍্যাতির চূড়ায় উঠেছেন সুহানা।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলটিকে ঢেলে সাজাচ্ছেন শাহরুখ কন‍্যা। নিজের টুকটাক ফটোশুট, ভিডিওতে ভরিয়ে তুলেছেন তিনি তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল। ব‍্যক্তিগত জীবনের খুঁটিনাটি প্রায়ই শেয়ার করেন তিনি। সোমবার তুতো বোন আলিয়া ছিব্বার জন্মদিনের পার্টির কিছু ঝলক শেয়ার করেছেন সুহানা। কালো ভেলভেটের বডিকন পোশাকে সেজেছিলেন তিনি।


বার্থডে গার্ল আলিয়া পরেছিলেন মেরুন রঙা বডিকন ড্রেস। হাতে রঙিন পানীয়ের গ্লাস নিয়ে হাসিমুখে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন দুজনে। অপর ছবিতে মিরর সেলফি তুলতে দেখা গিয়েছে তাঁদের। আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভালবাসা পাঠিয়েছেন সুহানা।

আলিয়া হলেন গৌরির ভাই বিক্রান্তের মেয়ে। সম্পর্কে তিনি সুহানা, আরিয়ান ও আব্রামের তুতো বোন। তবে অভিনয়ের সঙ্গে তাঁর কোনো যোগসূত্র নেই। পেশায় একজন ফ‍্যাশন ডিজাইনার আলিয়া। নিজস্ব কয়েকটি ব্র‍্যান্ডও রয়েছে তাঁর। এর আগেও এই তুতো বোনের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সুহানা।


শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। পরিচালক জোয়া আখতারের ছবিতে তিনি অভিষেক করতে চলেছেন বলে খবর শোনা যাচ্ছে টিনসেল টাউনে। নব্বইয়ের দশকের জনপ্রিয় কমিকস ‘আর্চি’র এক দেশি সংষ্করণ বানাতে চলেছেন জোয়া। একা সুহানা নন, তাঁর পাশাপাশি শ্রীদেবী কন‍্যা খুশি কাপুর ও সইফ পুত্র ইব্রাহিম আলি খানও ডেবিউ করতে চলেছেন এই ছবিতেই।

পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, আর্চি কমিকসের দুই মহিলা চরিত্রের জন‍্য সুহানা ও খুশি কাস্ট করেছেন জোয়া। সুহানাকে দেখা যাবে বেটির চরিত্রে এবং খুশি হবেন ভেরোনিকা। শোনা যাচ্ছে, কমিকসের মূল চরিত্র আর্চির ভূমিকায় দেখা যেতে পারে ইব্রাহিমকে। নেটফ্লিক্সে মুক্তি পেতে পারে এই ছবি। তবে পুরো বিষয়টাই এখনো জল্পনার স্তরে রয়েছে। আনুষ্ঠানিক ভাবে এখনো কোনো খবরই মেলেনি পরিচালক বা অভিনেতা অভিনেত্রীদের তরফে।

Related Articles

Back to top button