টাইমলাইনবিনোদন

ডেবিউয়ের আগেই ঠাট্টার পাত্রী, ৪৯ এর মালাইকার সঙ্গে সুহানার তুলনা টেনে ট্রোলের ঝড় নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে পা রাখার প্রস্তুতি শুরু করে দিয়েছেন শাহরুখ খান কন‍্যা সুহানা খান (Suhana Khan)। কিং খানের একমাত্র মেয়ে বলে কথা। বাবা স্ট্রাগল করলেও মেয়ে ডেবিউ করছেন জোয়া আখতারের পরিচালনায়। যদিও বড়পর্দায় মুখ দেখানোর আগে থেকেই সোশ‍্যাল মিডিয়ায় ভালোই পরিচিতি পেয়ে গিয়েছেন সুহানা। সেই সঙ্গে ট্রোলও কম হন না তিনি।

crockex

এর আগে একাধিক বার পোশাক নিয়ে এবং পাপারাৎজিকে অবহেলা করার জন‍্য নেটিজেনদের আতশকাঁচের তলায় এসেছেন সুহানা। তবে এবারে তাঁকে ট্রোল করতে গিয়ে মালাইকা অরোরাকে (Malaika Arora) টেনে আনলেন নেটনাগরিকদের একাংশ। মালাইকার সঙ্গে তাঁর হাঁটার ধরণের তুলনা করে ঠাট্টায় মাতলেন নেটপাড়ার বাসিন্দারা।


সম্প্রতি ‘দ‍্য আর্চিস’ এর শুটিং শেষ হওয়ার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল নির্মাতাদের তরফে। সেখানেই খুশি কাপুর সহ ছবির অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দেখা মিলল সুহানার। একটি লাল বডিকন পোশাক পরেছিলেন তিনি। হালকা মেকআপে নজরকাড়া হয়ে উঠেছিলেন শাহরুখ কন‍্যা।

কিন্তু নেতিবাচক মন্তব‍্য থেকে রেহাই পাননি সুহানা। মালাইকার সঙ্গে তাঁর তুলনা করে কটাক্ষ শানিয়েছেন অনেকে। সুহানার সঙ্গে নাকি বলিউডের ‘মুন্নি’র কার্বন কপি তৈরি হচ্ছেন। একই রকম বেশভূষা, একই রকম হাঁটাচলা। নেটিজেনরা ব‍্যঙ্গ করে লিখেছেন, মালাইকা ২.০ আসছে।

https://www.instagram.com/reel/CmZghpaq4n1/?igshid=YmMyMTA2M2Y=

এর আগে শোনা গিয়েছিল, সুহানাকে ‘ভদ্র’ হওয়ার শিক্ষা দিচ্ছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরা। সুহানা নাকি অন্তর্মুখী স্বভাবের। বন্ধুবান্ধবদের সঙ্গে হাসিমজা করলেও সবার সামনে একটু অস্বস্তিতেই থাকেন তিনি। কিন্তু বলিউডে পা রাখা মাত্রই এই ইন্ডাস্ট্রির মতোই চলতে হবে তাঁকে।

অতি উৎসাহ না দেখালেও পাপারাৎজির সামনে মুখে হাসি রাখতে হবে। তাদের নমস্কার করতে হবে। নয়তো নাকউঁচু স্বভাবের জন‍্য ট্রোলড হবেন সুহানা। ইন্ডাস্ট্রির অভিজ্ঞ ও বন্ধুবান্ধবদের পরামর্শ মেনএ নাকি নিজেকে বদলাতে শুরুও করেছেন সুহানা। সাম্প্রতিক ভিডিওতে তার ছাপও দেখা গিয়েছে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker