বঙ্গহোম পেজ

স্বামীর জয় নিশ্চিত করতে বছরের প্রথমদিন জয়রামবাটি মাতৃমন্দিরে পুজো দিলেন সুজাতা

ইন্দ্রানী সেন, বাঁকুড়া: বছরের প্রথম দিন জয়রামবাটি মাতৃমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থীর স্ত্রী সুজাতা খাঁ। মাতৃমন্দির ঘুরে দেখার সাথে সাথেই এদিন তিনি উপস্থিত সাধারণ মানুষের কাছে স্বামীকে ভোট দেওয়ার প্রার্থনা জানান। মাতৃমন্দিরে প্রার্থনা সেরে এদিন তিনি স্থানীয় সিংহবাহিনী মন্দিরে ও পুজো দেন।

উল্লেখ্য, গত 27 মার্চ বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর বিরুদ্ধে ওঠা চারটি মামলার শুনানি হয় কলকাতা হাইকোর্টে। ছয় সপ্তাহ বাঁকুড়ায় ঢুকতে পারবেন না কোর্ট রায় দেয়। শুক্রবার সুপ্রিম কোর্টে এই রায়ের পুনর্বিবেচনা কর এক দিনের জন্য বাঁকুড়ায় প্রবেশের শর্তসাপেক্ষ অনুমতি দিয়েছে বলে জানিয়েছেন সৌমিত্র বাবু। আগামী 16 এপ্রিল থেকে তিনি নিজ কেন্দ্রে নিজের মনোনয়ন জমা দেবেন বলে জানিয়েছেন।

সুজাতা খাঁ বলেন, জীবনের কঠিন পরিস্থিতির থেকে সব সময়ই সারদা মায়ের আর্শীবাদ পেয়েছি। প্রতিটি নির্বাচনে মায়ের কৃপায় সৌমিত্র কোতুলপুর বিধানসভা ও বিষ্ণুপুর এলাকায় রেকর্ড সংখ্যক ভোটে জিতেছে। এবারও তাই বছরের প্রথম দিন মায়ের কাছে প্রার্থনা জানালাম যাতে লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর কেন্দ্রে আমরা এবারও রেকর্ড সংখ্যক ভোটে জয়লাভ করতে পারি।

সাথে সাথেই এদিন তিনি এলাকার সমস্ত মানুষকে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Close
Close