টাইমলাইনখেলাক্রিকেট

ঐতিহাসিক সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানালেন গুগল সিইও সুন্দর পিচাই, দিলেন বিশেষ বার্তা

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত টেস্ট সিরিজ জিতে নিয়েছে টিম ইন্ডিয়া (Indian cricket team)। তারপর থেকে টিম ইন্ডিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। প্রাপ্তন ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছে অজিঙ্কা রাহান, চেতেশ্বর পূজারাদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতায় এবার টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানালেন গুগল সিইও সুন্দর পিচাই।

মঙ্গলবার অজিঙ্কা রাহানের নেতৃত্বে দুর্দান্ত টেস্ট সিরিজ জিতে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। তারপরই টুইট করে ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট পাগল গুগল সিইও সুন্দর পিচাই। টুইট করে সুন্দর লিখেছেন, “এটা অন্যতম সেরা টেস্ট জয়। অভিনন্দন টিম ইন্ডিয়া, দারুন খেলেছে অস্ট্রেলিয়া। দারুন সিরিজ।”

চোট আঘাতের জন্য বেশিরভাগ সিনিয়র ক্রিকেটার এই সিরিজে খেলতে পারেন নি। অস্ট্রেলিয়া সফরে গিয়ে ভারতীয় দল কার্যত মিনি হাসপাতালে পরিণত হয়েছিল। তবে দলের সিনিয়র ক্রিকেটারদের ছাড়াও অনভিজ্ঞ জুনিয়র ক্রিকেটাদের এই হার না মানা মনোভাব মন জিতে নিয়েছে সকলের। আর এই ভাবে লড়াই করে অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস তৈরী করল টিম ইন্ডিয়া।

Back to top button