টাইমলাইনবিনোদন

বাচ্চা ভেবে মাফ করে দিন, আরিয়ান-রিয়াদের মাদক সেবনের অভিযোগ নিয়ে দাবি সুনীল শেট্টির

বাংলাহান্ট ডেস্ক: বলিউড ও মাদক (Drug Case) দুটো শব্দের বারংবার সংঘর্ষ হয়েছে। মাদক সেবন করার অভিযোগে জেলের ঘানিও টেনেছেন কয়েকজন অভিনেতা অভিনেত্রী। এমতাবস্থায় দু বছ‍র ধরে বলিউডকে বয়কটের ডাক উঠছে নেটপাড়ায়। এবার নিজের ইন্ডাস্ট্রির হয়ে মুখ খুললেন অভিনেতা সুনীল শেট্টি (Suniel Shetty)।

সোশ‍্যাল মিডিয়ায় ‘বয়কট বলিউড’ হ‍্যাশট‍্যাগ দেখে দেখে হতাশ সুনীল। সিবিআই এর তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে বক্তব‍্য রাখতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন তিনি। সুনীল বলেন, ৩০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে ছিলেন তিনি। ৩০০ র কাছাকাছি বন্ধুবান্ধব রয়েছে তাঁর। তাঁদের মধ‍্যে কেউ কোনোদিন মাদক স্পর্শ করেননি, জোর গলায় দাবি করেন সুনীল।


বলিউডে মাদকাসক্ত ভরা, এই কথাগুলো মিথ‍্যে বলে দাবি করেন সুনীল। তাই বলিউডকে বয়কট করার ডাক না দেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। তবে কিছু অভিনেতা অভিনেত্রীরা যে মাদক সেবন করার অভিযোগে অভিযুক্ত হয়েছেন, তাদের ‘বাচ্চা’ ভেবে মাফ করে দেওয়ার অনুরোধও করেছেন সুনীল।

বলিউডে মাদক কাণ্ড প্রকাশ‍্যে আসে ২০২০ সালে। সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু মামলার তদন্ত করতে গিয়েই বেরিয়ে পড়ে মাদক যোগের দিকটা। মাদক সেবনের অভিযোগে গ্রেফতান হন প্রয়াত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তাঁর সঙ্গে সঙ্গে আরো কয়েকজন অভিনেত্রীর নাম উঠে আসে।

তাঁদের মধ‍্যে দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংদের নাম ছিল। যদিও তাঁদের হাজতবাস করতে হয়নি। তারপ‍র আবার গত বছর মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হন আরিয়ান খান। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দফতরে হাজিরা দিতে হয় অনন‍্যা পাণ্ডেকেও। প্রায় এক মাস জেলে থাকার পর ছাড়া পান আরিয়ান। এখন ক্লিন চিটও পেয়ে গিয়েছেন তিনি।

Related Articles

Back to top button