টাইমলাইনফুটবলখেলা

মেসিকে টপকানো সুনীল ছেত্রীর প্রতিভা নিয়ে তুমুল বিতর্কে বাবা এবং শ্বশুর

বাংলা হান্ট ডেস্কঃ বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ভারতীয় দল। আর এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। ম্যাচে জোড়া গোল করে ভারতকে জয় এনে দিয়েছেন অধিনায়ক সুনীল ছেত্রী। তারপর থেকে দেশজুড়ে প্রশংসার ঝড়।

এই ম্যাচে জোড়া গোল করার সঙ্গে সঙ্গে বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসিকে টপকে গিয়েছেন সুনীল ছেত্রী। 74 টি আন্তর্জাতিক গোল করে মেসিকে টপকে গিয়েছেন সুনীল ছেত্রী। সুনীল ছেত্রীর এমন সাফল্যে সকল ভারতীয় ফুটবলপ্রেমীরা খুশি সেইসঙ্গে খুশি ভারতীয় দলের কোচ থেকে সুনীল ছেত্রীর পরিবারের সকলেই।

সুনীল ছেত্রীর এই সাফল্যের পর তার শ্বশুর প্রাক্তন মোহনবাগানের তারকা ডিফেন্ডার সুব্রত ভট্টাচার্য বলেছেন, ” সুনীলের হয়ে ওর রেকর্ড কথা বলে। যারা বিশ্বকাপ খেলে এবং যারা খেলে না তাদের জন্য তো কোনো আলাদা নিয়ম ধার্য করে নি ফিফা। তাহলে সুনীল ছেত্রীর এই রেকর্ডকে কেন ছোট করে ধরা হচ্ছে! দিনের শেষে সুনীল তো আন্তর্জাতিক ম্যাচেই গোল করেছে। তাই সুনীলের এই রেকর্ড মোটেও ছোট করে দেখা উচিত নয়, ও ভারতবাসীর গর্ব।”

তবে সুনীল ছেত্রীর এমন সাফল্যের পর মোটেও বেশি উচ্ছ্বাস প্রকাশ করতে নারাজ তার বাবা খড়গ ছেত্রী। তিনি দাবি করেছেন, “আর্জেন্টিনা এবং স্পেনে যে ধরনের ফুটবল হয় মেসি যে ধরনের ফুটবল ম্যাচে গোল করে তার থেকে আমাদের ফুটবলের মান অনেক কম। তাই মেসির সঙ্গে অযথা তুলনা না করাই ভালো।”

Related Articles

Back to top button