টাইমলাইনখেলাক্রিকেট

ভারতের করোনা পরিস্থিতি নিয়ে মিথ্যা প্রচার, অজিদের বিরুদ্ধে গর্জে উঠলেন সুনীল গাভাস্কার

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ভারতবর্ষে করোনা পরিস্থিতি খুব একটা অনুকূল নয়। আর এরই মধ্যে বছরের শেষে ভারতের মাটিতে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও করোনা পরিস্থিতি সামাল দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে মরিয়া বিসিসিআই তবে এই ব্যাপারে ভারতকে অনেকটাই কোণঠাসা করার চেষ্টা করছে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

করোনা পরিস্থিতির কারণে মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছে এবারের আইপিএল। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর নিজের নিজের দেশে ফিরে গিয়েছেন বিদেশি ক্রিকেটাররা। আইপিএলে কোচিং স্টাফ হয়ে এসে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রাক্তন অজি ক্রিকেটার মাইক হাসি। তিনি দেশে ফিরে গিয়ে বলেছেন, ভারতে এই মুহূর্তে যা পরিস্থিতি তাতে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা অসম্ভব। কারণ বিদেশি ক্রিকেটাররা ভারতে আসতে ভয় পাচ্ছে।

এবার সরাসরি অজি ক্রিকেটারদের তোপ ডাগলেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার। তিনি বলেছেন, ” অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা ভারতে আসে শুধুমাত্র টাকা রোজগার করার জন্য। তাছাড়া তাদের আর কোন উদ্দেশ্য নেই। এই মুহূর্তে আমাদের দেশে করোনার গ্রাফ অনেকটাই নিম্নমুখী। সেই খবর না রেখে ওরা করোনা সংক্রমণ নিয়ে ভারতের ব্যাপারে ক্রমাগত ভয়ের পরিবেশ সৃষ্টি করছে যাতে ভারত থেকে বিশ্বকাপ সরে যায়।” সুনীল গাভাস্কার আরও বলেন বিসিসিআই সমস্ত রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে করোনা পরিস্থিতির মধ্যেও সুষ্ঠু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করার।

Related Articles

Back to top button