টাইমলাইনখেলাক্রিকেটIPL

রাজস্থানের বিদেশি ক্রিকেটারের গর্ভবতী স্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য! রোষের মুখে সুনীল গাভাস্কার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএলের পঞ্চদশ তম মরশুমে নিজেদের শেষ গ্রূপ পর্বের ম্যাচে রাজস্থান রয়্যালস একটি দুরন্ত পেয়েছে এবং লখনউ সুপারজায়ান্টসকে সরিয়ে পয়েন্টস টেবিলের দুই নম্বরে থেকে প্লে অফের জন্য তারা যোগ্যতা অর্জন করেছে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসকে শেষপর্যন্ত ৫ উইকেটে হারিয়েছে রাজস্থান। গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন রবি অশ্বিন ও যশস্বী জয়সওয়াল।

কিন্তু ওই ম্যাচ চলাকালীন ম্যাচে ধারাভাষ্যর দায়িত্বে থাকা প্রাক্তন ভারতীয় ওপেনার ও কিংবদন্তি সুনীল গাভাস্কার রাজস্থান দলের ক্যারিবিয়ান তারকা শিমরন হেটমায়ারের স্ত্রী নির্বানিকে নিয়ে এমন একটি মন্তব্য করেছেন, যা নিয়ে সর্বত্র তীব্র সমালোচনা হচ্ছে। ভক্তরা গাভাস্কারের ওই মন্তব্য শুনে ক্ষুব্ধ।

হেটমায়ার ক্রিজে থাকাকালীন ধারাভাষ্য দেওয়ার সময় গাভাস্কার বলেন, ‘শিমরান হেটমায়ারের স্ত্রী সম্প্রতি নিজের সন্তানকে জন্ম দিয়েছেন। এবার হেটমায়ারের রাজস্থানের হয়ে ডেলিভার করার সময়।’ আসলে, হেটমায়ারের স্ত্রী ১০ই মে একটি সন্তানের জন্ম দেন, তখন হেটমায়ার তার স্ত্রীর সাথে উপস্থিত ছিলেন। সবকিছু ঠিকঠাক হওয়ার পর, হেটমায়ার ফের ভারতে ফিরে আসেন এবং নিজের দলের হয়ে মাঠে নামেন। যদিও কালকের ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি তিনি।

গাভাস্কার অবশ্য কোনও ক্রীড়াবিদের স্ত্রী-কে নিয়ে এই প্রথমবার এমন বিতর্কিত মন্তব্য করলেন এমনটা নয়। এর আগে, আইপিএল ২০২০-এর সময়, গাভাস্কার বিরাট কোহলির ফর্ম নিয়ে মন্তব্য করতে গিয়ে তার স্ত্রী এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মন্তব্য করেছিলেন। তারপর অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাস্কারের বক্তব্যের সমালোচনা করে একটি পোস্ট লিখেছিলেন। পরে, গাভাস্কার স্পষ্ট করেন যে তার মন্তব্যটির অপব্যাখ্যা করা হয়েছে।

Related Articles

Back to top button