টাইমলাইনবিনোদন

দেড় বছর ধরে নেই কোনো কাজ, টাকার অভাবে অস্ত্রোপচারও করতে পারছেন না ‘শ্রীকৃষ্ণ’ সিরিয়ালের অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: করোনা (corona) পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে নেই কোনো কাজ। সংসার চালানো তো দূর, জরুরি অস্ত্রোপচার করার মতোও টাকা অবশিষ্ট নেই অভিনেতা সুনীল নগরের (sunil nagar) কাছে। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করেছেন তিনি। শ্রীকৃষ্ণ ধারাবাহিকে ভীষ্ম পিতামহর ভূমিকায় অভিনয় করে ব‍্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এছাড়াও ওম নমহ শিবায়, মহাবলী হনুমান, কবুল হ‍্যায় এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন সুনীল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল জানান, করোনা পরিস্থিতির জন‍্য গত ১৭ মাস ধরে কোনো কাজ পাননি তিনি। ২০১৯ এর ডিসেম্বর থেকেই তাঁর হাতে কোনো কাজ নেই। প্রথম প্রথম জমানো টাকা দিয়েই সংসার চালিয়েছেন, বাড়িভাড়া দিয়েছেন। কিন্তু এখন সেই টাকাও শেষ। গত পাঁচ মাসে ধরে বাড়িভাড়াটা পর্যন্ত তিনি দিতে পারছেন না বলে জানিয়েছেন সুনীল।


তার উপর গত আট মাস ধরে দাঁতের ব‍্যথায় ভুগছেন অভিনেতা। কিন্তু অস্ত্রোপচার করতে গেলে এখন ৭০-৮০ হাজার টাকা প্রয়োজন। এই মুহূর্তে ওই পরিমাণ টাকা তাঁর পক্ষে কোনো ভাবেই জোগাড় করা সম্ভব নয় বলে জানিয়েছেন সুনীল। অনেকদিন থেকেই ধীরে ধীরে দৈনন্দিন খরচে কাটছাঁট করতে শুরু করেছেন তিনি। কিন্তু তা সত্ত্বেও এই পরিমাণ টাকা তাঁর সঞ্চয়ে নেই।

সুনীল জানান, দশ বছর আগেই স্ত্রীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সেই সময়ে নিজের বাড়িও বিক্রি করে দেন তিনি। এখন ফ্ল‍্যাট ভাড়া নিয়ে থাকেন সুনীল। তাঁর ছেলের বয়স মাত্র ১৮। তার পক্ষে এখন বাবাকে সাহায‍্য করাও সম্ভব নয়।

অবশ‍্য তাঁর সমস‍্যার কথা সিনে অ্যান্ড টেলিভিশন আর্টিস্টস অ্যাসোসিয়েশনকে জানিয়েছেন সুনীল। ১৯৯৯ সাল থেকে এই প্রতিষ্ঠানের সদস‍্য তিনি। প্রতিষ্ঠানের তরফে একটি সমাজসেবা মূলক সংস্থার সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলেও জানান অভিনেতা।

এছাড়াও তাঁর এক কাস্টিং ডিরেক্টর বন্ধুকে তাঁর আর্থিক অবস্থার কথা জানিয়েছিলেন সুনীল। সেই বন্ধু তাঁর নাম, ব‍্যাঙ্কের তথ‍্য সোশ‍্যাল মিডিয়ায় দিয়ে সাহায‍্য চেয়ে বসেন। প্রথমে বন্ধুর এই কাণ্ডে ক্ষুব্ধ হলেও পরে আসল আসল উদ্দেশ‍্যটা বুঝতে পারেন সুনীল। ইতিমধ‍্যেই বেঙ্গালুরু থেকে এক ব‍্যক্তি তাঁকে তিন হাজার টাকা অর্থ সাহায‍্য পাঠিয়েছেন।

Related Articles

Back to top button