টাইমলাইনবিনোদন

‘জীবনে তামাক ছুঁয়েও দেখিনি’, দিন দিন আরো সুপুরুষ হচ্ছেন সুনীল শেট্টি

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণ থেকে এসে বলিউডে আধিপত‍্য কায়েম করেছিলেন সুনীল শেট্টি (Sunil Shetty)। এক সময় দাপটের সঙ্গে অভিনয় করেছেন ছবিতে। এখন অবসর নিয়েছেন বটে, তবে বলিউডের ব‍্যাপার স‍্যাপার নিয়ে মতামত ঠিকই প্রকাশ করেন সুনীল।

সম্প্রতি অভিনেতার ক্ষোভের কারণ হয়েছিলেন জনৈক নেটনাগরিক। তাঁকে ‘গুটখা কিং’ তকমা দেওয়ায় ক্ষেপে গিয়েছিলেন সুনীল। আসলে দিন কয়েক আগে শাহরুখ খান, অজয় দেবগণ এবং অক্ষয় কুমারের একটি পান মশলার বিজ্ঞাপনে ট‍্যাগ করা হয়েছিল সুনীল শেট্টিকে। অঘটনটা ঘটিয়েছিলেন এক নেটনাগরিক।


ভুলবশত অজয়ের জায়গায় তিনি ট‍্যাগ করে ফেলেছিলেন সুনীলকে। বিষয়টা চোখে পড়া মাত্রই নরমে গরমে অভিনেতা ধমক দেন, ‘ভাই তুই নিজের চশমা ঠিক করে পড়। নয়তো বদলে ফেল।’ পরে অবশ‍্য ওই নেটনাগরিক তড়িঘড়ি ক্ষমা চেয়ে বলেছেন, তিনি সুনীল শেট্টির বড় ভক্ত। তাই কাউকে ট‍্যাগ করতে গেলে আগে সুনীলের নামটাই আসে।

এ ব‍্যাপারে অভিনেতা এক সংবাদ মাধ‍্যমকে জানান, তাঁর বয়স ৬০ বছর। কিন্তু লোকে বলে তাঁকে দেখে সেটা বোঝা দায়। তিনি জীবনে তামাক ছুঁয়েও দেখেননি। সুনীল বলেন, মদ আর তামাক জাত দ্রব‍্য বিক্রি হয় বলেই ওগুলোর বিজ্ঞাপন প্রয়োজন। কিন্তু তাঁদের মতো যাঁরা এসব পছন্দ করেন না বা ব‍্যবহার করেন না তাঁদের এসব থেকে দূরে থাকাই ভাল।

অভিনেতা আরো বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরো অনেক কিছুই ঘটে। সেসব থেকেও নিজেকে দূরে রাখেন ‘অন্না’। তবে নিজেকে ‘সাধু পুরুষ’ বলতে রাজি নন সুনীল। তাঁর কথায়, “আমি ভালও নই, আমি সাধুও নই। আমারো অনেক খুঁত আছে। তাই আমি এসব বিষয়ে মন্তব‍্য করতে চাই না। আমার নাম করে একজন লিখেছিল যে আমি দেশকে নষ্ট করছি। ছোটদের ভুল শিক্ষা দিচ্ছি। আমি শুধু তাঁর ভুলটা শুধরে দিয়েছিলাম, যে ওই পোস্টারে আমী নেই।”

এর আগে দক্ষিণ আর বলিউডের বিতর্কে সুনীল শেট্টি বলেছিলেন, বড়পর্দা হোক কিংবা ডিজিটাল মাধ‍্যম, দর্শকেরা বলেন বাপ সবসময় বাপই থাকবে। আর পরিবারের সদস‍্যরা পরিবারেরই সদস‍্য থাকবে। বলিউড চিরকাল বলিউডই থাকবে। ভারতকে চিনলে বলিউড তারকাদের তো চিনবেই।

Related Articles

Back to top button