fbpx
টাইমলাইনভারতরাজনীতি

নিখোঁজ সানি দেওল! পোস্টারে লেখা ‘গুমসুদা কি তলাস’

বাংলা হান্ট ডেস্কঃ খুঁজে পাওয়া যাচ্ছে না সানি দেওলকে? লোকসভা নির্বাচনের পর থেকে পুরোপুরি বেপাত্তা হয়ে গিয়েছেন নাকি বিজেপি সাংসদ সানি দেওল। পাঞ্জাবের গুরুদাসপুর থেকে লোকসভা নির্বাচনে জিতেছিলেন সানি। তারপর থেকে আর দেখাই নাকি মেলেনি অভিনেতা-সাংসদের। বছরভর এলাকায় কেউ তাঁর টিকিও দেখেনি। কোনও বৈঠক কিংবা উন্নয়নমূলক কর্মসূচি কোনও কিছুতেই তাঁকে দেখা যায়নি বলে বিরোধীদের অভিযোগ।

তাই, সানিকে কটাক্ষ করে বিরোধীরা পোস্টার লাগিয়ে দিয়েছেন, ‘গুমসুদা কি তলাস’ অর্থাত্ নিখোঁজের সন্ধান চাই, সেই সঙ্গে সানি দেওলের একটি ছবিও ছাপানো হয়েছে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে দেওয়া হয়েছে এই পোস্টার। ঘটনায় বেজায় চটেছেন অভিনেতা-সাংসদ সানি দেওয়াল।

ঘটনার প্রতিবাদ করে সানি বলেছেন, নিন্দুকেরা তাঁর নামে যা খুশী রটাচ্ছেন, এসব না করে মানুষের স্বার্থের জন্য কিছু করার কথা ভাবতে পারে তারা। তিনি নিজেও নাকি সেই পরিকল্পনাই করছেন। শহরে যানজট এড়াতে নতুন কিছু ব্যবস্থা ভাবছেন তিনি।

সানির বিরুদ্ধে অভিযোগ, লোকসভা নির্বাচনে জেতার পর থেকে তাঁকে এলাকায় দেখা যায়নি। বরং নিজের প্রতিনিধি হিসাবে লেখক গুরপ্রীত সিংকে মনোনীত করে রেখেছেন। তিনিই সমস্ত বৈঠক কিংবা মানুষের সুবিধা-অসুবিধার খোঁজ রাখছেন। কংগ্রেস নেতা মনীশ তিওয়ারির অভিযোগ, সংসদে সানির উপস্থিতির হার চোখে পড়ার মতো কম। গুরুদাসপুরেও সানিকে দেখা যায় না। তিনি আরও কটাক্ষ করেছেন,  এতে নাকি অবাক হওয়ার মতো কিছু নেই, সানি দেওলের বাবা ধর্মেন্দ্র যখন রাজস্থানের বিকানরের সাংসদ ছিলেন, তাঁকেও নাকি কোনও দিন এলাকায় দেখা যায়নি। প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে গুরুদাসপুরে কংগ্রেসের হয়ে লড়েছিলেন সুনীল জাখর। মনীশ তিওয়ারির দাবি,  এলাকার মানুষ এখন আফসোস করছে।

Back to top button
Close
Close