টাইমলাইনবিনোদন

২৯ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে!

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় আর্থিক জালিয়াতির (fraud) মামলায় ফাঁসলেন সানি লিওন (sunny leone)। ২০১৯ সালে ২৯ লক্ষ টাকার জালিয়াতি করার অভিযোগে পুলিসি ঝামেলার সম্মুখীন হতে হল সানিকে। অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে হাজির না হওয়ার অভিযোগ উঠেছে সানির বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে সানির বয়ান রেকর্ড করেছে এর্নাকুলাম পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ২০১৯ সালে ভ‍্যালেন্টাইনস ডে উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল সানির। সেই বাবদ অগ্রিম ২৯ লক্ষ টাকাও নিয়ে নিয়েছিলেন তিনি। এরপর বেশ কয়েকবার পাল্টানো হয় অনুষ্ঠানের দিনক্ষণ। তবে শেষ পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হননি সানি।


এবার সানির বিরুদ্ধে আর্থিক জালিয়াতির অভিযোগ তুলে কেরল পুলিস প্রধানের কাছে অভিযোগ দায়ের করেন ওই অনুষ্ঠানের উদ‍্যোক্তা। ঘটনাক্রমে এই মুহূর্তে স্প্লিটসভিলার শুটিংয়ের জন‍্য কেরলেই রয়েছেন সানি। সেই অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর বয়ান রেকর্ড করে ক্রাইম ব্রাঞ্চ।

বয়ানে সানি জানিয়েছেন, ওই অনুষ্ঠানের তারিখ বার বার বদল করা হচ্ছিল। যার কারণে তাঁর শিডিউলে সমস‍্যা দেখা দেয়। সেই কারণেই অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি বলে জানান সানি। টাকার বিনিময় সংক্রান্ত বিষয়ে সানির সঙ্গে অনুষ্ঠান কর্তৃপক্ষের চ‍্যাটও হাতে পেয়েছে পুলিস। ওই অনুষ্ঠানে আমন্ত্রিত অন‍্যান‍্য শিল্পীদের সঙ্গে কথা বলেই পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে বলে জানিয়েছে পুলিস।

প্রসঙ্গত, আগামী ছবিতে সম্পূর্ণ অন‍্য রকমের একটি চরিত্রে দেখা যাবে সানিকে। পরিচালক বিক্রম ভাটের অ্যাকশন ড্রামা ‘অনামিকা’তে দেখা যেতে চলেছে সানিকে।

এছাড়াও ঐতিহাসিক ভীমা কোরেগাঁওয়ের যুদ্ধ নিয়ে এবার তৈরি হতে চলেছে ছবি। ছবির নাম, ‘দ‍্য ব‍্যাটল অফ ভীমা কোরেগাঁও’। সেই ছবিতেই গুপ্তচরের চরিত্রে দেখা যাবে সানিকে। পাশাপাশি একজন নৃত‍্যশিল্পীর ভূমিকাতেও অভিনয় করবেন তিনি। সানির সঙ্গে ছবিতে রয়েছেন অভিনেতা অর্জুন রামপালও। মাহার যোদ্ধার চরিত্রে দেখা যাবে তাঁকে।

তবে পরিচালক রমেশ থেতে এখনি এই বিষয়ে বেশি তথ‍্য দিতে নারাজ। দর্শকদের জন‍্য বড়সড় চমক যে তিনি নিয়ে আসতে চলেছেন তা বেশ স্পষ্ট। ১৮১৮ সালে পেশোয়া দ্বিতীয় বাজিরাও ও ইংরেজদের মধ‍্যে যুদ্ধ হয়। সেই যুদ্ধের কাহিনি নিয়েই তৈরি হতে চলেছে এই ছবি। সাম‍্যের দাবিতে কিভাবে এই যুদ্ধ হয়েছিল সেটাই উঠে আসবে ছবিতে।

Back to top button