টাইমলাইনবিনোদন

শিশুদের জন্য কী বিশেষ উদ্যোগ নিলেন সানি ও ড্যানিয়েল? জানুন

 

 

বাংলা হান্ট ডেস্ক: স্বপ্নপূরণ এর পথে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। শিশুদের জন্য নতুন আর্ট স্কুল খুলতে চলেছেন তারা। মুম্বইয়ের জুহুতে ‘ডি’আর্ট ফিউশন’ নামে এই আর্ট স্কুলের একটি নতুন শাখা খুলবেন তিনি।

জানা যাচ্ছে, স্কুলের নতুন শাখাটিতে শুধুমাত্র আর্ট স্কুল ই হবে না।l বরং সেখানে বাচ্চাদের খেলার জন্য থাকবে একটি আলাদা জায়গা। এই স্কুলে বাচ্চারা একই সাথে খেলতেও পারবে আবার শিখতেও পারবে।

মেয়ে নিশার থেকেই এই স্কুল খোলার অনুপ্রেরণা পেলেন সানি ও ড্যানিয়েল। ড্যানিয়েল বলেন, “ডি’আর্ট ফিউশন-এর অন্য একটি শাখায় নিশা পড়তো। ও স্কুলটাকে এতটাই ভালবেসে ফেলেছিল যে সারাক্ষণ স্কুলের কথাই বলত। তারপরই ওই শাখার মালিক সঞ্জয় আশার কামদারের সঙ্গে আমাদের আলাপ হয়। তখন আমরা জুহুতে আরেকটি শাখা খোলার সিদ্ধান্ত নিই।” সানি এই বিষয়ে বলেন, “আমরা বাচ্চাদের সম্পূ্র্ণ রূপে তৈরি করতে চাই। ওদের শুধুমাত্র বই-এর জ্ঞান দিতে চাইনা। আমরা চাই ওরা নিজেদের পাশাপাশি জগৎটাকেও চিনুক।”

একটি সূত্রের খবর অনুযায়ী, স্কুলটা তৈরি করতে অনেক সময় দিয়েছেন সানি। সানি এবং ড্যানিয়েলের কাছে এটা একটা স্বপ্নের মতো। সানি নিজেই সমস্ত বৈশিষ্ট, আসবাব, সুযোগ-সুবিধা ঠিক করেছেন তাঁর স্কুলের জন্য। ২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল। পরের বছর দুই যমজ পুত্রসন্তান আশার ও নোয়ার জন্ম দেন সানি। অভিনয়ের সাথেই নিজের প্রসাধন ও সুগন্ধীরও ব্যবসা শুরু করেছেন সানি লিওন।

Back to top button
Close