fbpx
টাইমলাইনবিনোদন

আমি গর্বিত আমেরিকান , আমেরিকার স্বাধীনতা দিবসে ছবি পোস্ট করে লিখলেন সানি লিওন

বাংলাহান্ট ডেস্ক: গত ৪ঠা জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসের উদযাপনে যোগদান করলেন সানি লিওন (sunny leone) ও প্রীতি জিন্টা (preity zinta)। আমেরিকার স্বাধীনতা দিবস আনন্দ সহকারে পালন করতে দেখা গেল দুই তারকাকেই। পরিবারের সঙ্গে এই বিশেষ দিনটা পালন করলেন সানি ও প্রীতি। ভাইরাল।হল সেই সব ছবি।
বেশ কয়েক বছর ধরে মুম্বইয়ের বাসিন্দা সানি। সম্প্রতি অনুরাগীদের তিনি নিজেই জানিয়েছিলেন ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন তিনি। কিন্তু তার আগে আমেরিকারই নাগরিক ছিলেন অভিনেত্রী। সেই সূত্রে ওই দেশের প্রতি এখনও একটা টান রয়ে গিয়েছে তাঁর।


৪ঠা জুলাই স্বামী ড‍্যানিয়েলের পরিবার, তিন ছেলে মেয়ে নিশা, নোয়া ও আশারকে নিয়ে ক‍্যালিফোর্নিয়ার বাড়িতে উদযাপন করতে দেখা গেল সানিকে। মার্কিন স্বাধীনতা দিবসের জন‍্য ইনস্টাগ্রামের বিশেষ ফিল্টার দিয়ে সবার সঙ্গে একটি মজার ভিডিও বানান তিনি।

ভিডিওতে ফিল্টারের জন‍্য সানি সহ সকলের মাথায় দেখা যায় আমেরিকার পতাকা। ক‍্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘৪ঠা জুলাইয়ের শুভেচ্ছা। গর্বিত আমেরিকান। আমার পরিবার।’

বিয়ের পরেই স্বামী জেনে গুডইনাফের সঙ্গে মার্কিন মুলুকে উড়ে যান প্রীতি জিন্টা। এদিন পরিবারের সঙ্গে তাঁকেও দেখা গেল আমেরিকার পতাকা নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করতে। প্রীতির সেই ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button
Close