fbpx
ছবিটাইমলাইনবিনোদন

ক‍্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকতে নীল বিকিনিতে সানি লিওন, সপরিবারে ছুটি কাটানোর ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনের মধ‍্যেই মুম্বই (mumbai) ছেড়ে লস এঞ্জেলস (los Angeles) পাড়ি দিয়েছিলেন সানি লিওন (sunny Leone)। স্বামী ড‍্যানিয়েল ওয়েবার ও তিন ছেলে মেয়ে নিশা, আশার ও নোয়াকে নিয়ে রাতারাতি লস এঞ্জেলসের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তিনি। সন্তানদের সুরক্ষার জন‍্যই এই সিদ্ধান্ত, এমনটা জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই।
লস এঞ্জেলসে যাওয়ার পরেও সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে যুক্ত থাকেন সানি। মাঝে মাঝেই নানা ছবি, ভিডিও শেয়ার করেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। কখনও নিজের মেকআপ ব্র‍্যান্ডের প্রমোশন তো কখনও পরিবারের সঙ্গে সময় কাটানোর ছবি, ভিডিও সবই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।


সম্প্রতি বেশ কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন সানি। করোনা আতঙ্কের মধ‍্যেই ক‍্যালিফোর্নিয়াতে চুটিয়ে মজা করতে ছাড়ছেন না তিনি। এবার ছুটি কাটাতে ক‍্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন সানি।

View this post on Instagram

In the sunshine with this hottie @dirrty99

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সমুদ্র সৈকতে অভিনেত্রীকে দেখা গেল নীল রঙের বিকিনিতে। সঙ্গে চোখে রোদচশমা ও মাথায় টুপি। সমুদ্র সৈকতে যেন ঝলমল করছেন সানি। পাশে একই রকম হ‍্যান্ডসাম দেখাচ্ছে স্বামী ড‍্যানিয়েলকেও। একসঙ্গে নিজস্বীও তোলেন সানি ও ড‍্যানিয়েল।

View this post on Instagram

#Mood

A post shared by Sunny Leone (@sunnyleone) on

দেখা মিলেছে সানির তিন ছেলে মেয়ে নিশা, আশার ও নোয়ারও। কিছুদিন আগেই যদিও একবার সপরিবারে সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন সানি। সেবার গেরুয়া রঙের পোশাকে ধরা দিয়েছিলেন তিনি। ভাইরাল হয় সেই সব ছবি। তবে উপযুক্ত সুরক্ষা ব‍্যবস্থা নিয়েই সন্তানদের নিয়ে ঘুরতে গিয়েছেন বলে জানিয়েছেন সানি।

সম্প্রতি গত ৪ঠা জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবসের উদযাপনে যোগদান করেন সানি লিওন। বেশ কয়েক বছর ধরে মুম্বইয়ের বাসিন্দা সানি। সম্প্রতি অনুরাগীদের তিনি নিজেই জানিয়েছিলেন ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন তিনি। কিন্তু তার আগে আমেরিকারই নাগরিক ছিলেন অভিনেত্রী। সেই সূত্রে ওই দেশের প্রতি এখনও একটা টান রয়ে গিয়েছে তাঁর।

৪ঠা জুলাই স্বামী ড‍্যানিয়েলের পরিবার, তিন ছেলে মেয়ে নিশা, নোয়া ও আশারকে নিয়ে ক‍্যালিফোর্নিয়ার বাড়িতে উদযাপন করতে দেখা গেল সানিকে। মার্কিন স্বাধীনতা দিবসের জন‍্য ইনস্টাগ্রামের বিশেষ ফিল্টার দিয়ে সবার সঙ্গে একটি মজার ভিডিও বানান তিনি। ভিডিওতে ফিল্টারের জন‍্য সানি সহ সকলের মাথায় দেখা যায় আমেরিকার পতাকা। ক‍্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘৪ঠা জুলাইয়ের শুভেচ্ছা। গর্বিত আমেরিকান। আমার পরিবার।’

Back to top button
Close