টাইমলাইনবিনোদন

সানিকে টেনে উর্মিলার উপর চড়াও কঙ্গনা! এবার নাম না করে পালটা ঘা দিলেন বলিউডের ‘বেবি ডল’

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) ইন্ডাস্ট্রি ও গোটা ভারত সানি লিওনকে (sunny leone) শিল্পী হিসাবে মেনে নিয়েছে। এখন ভুয়ো নারীবাদীরা পর্ন স্টারকে খারাপ কিছুর সঙ্গে তুলনা করছে। এভাবেই সানির প্রসঙ্গ তুলে উর্মিলা মাতন্ডকরকে (urmila matondkar) আক্রমণ করেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। প্রাক্তন অভিনেত্রীকে ‘সফট পর্নস্টার’ বলেও অভিহিত করতে ছাড়েননি তিনি।

কিন্তু হঠাৎ কঙ্গনা-উর্মিলার বিবাদের মধ‍্যে তাঁর নাম কেন টেনে আনা হচ্ছে সেটাই বুঝতে পারছেন না সানি। সম্ভবত বিষয়টা ভাল মনে মেনেও নিতে পারেননি তিনি। তাই সোশ‍্যাল মিডিয়ায় নাম না করে কঙ্গনাকে একহাত নিলেন সানি লিওন।


সম্প্রতি নিজের সোশ‍্যাল হ‍্যান্ডেলে একটি সেলফি শেয়ার করেছেন সানি। সেই সঙ্গে দিয়েছেন একটি বার্তা। সেখানে লেখা, ‘এটা খুবই মজার যে যারা আপনার সম্পর্কে সবথেকে কম জানে তারাই সবথেকে বেশি কথা বলে।’

ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘লাঞ্চ ডেট ও তার সঙ্গে দুনিয়ার নাটক দেখছি’। নেটিজেনরা মনে করছেন পরোক্ষ ভাবে কঙ্গনার উদ্দেশেই এই বার্তা দিয়েছেন সানি। তবে কঙ্গনার মন্তব‍্য নিয়ে সরাসরি ভাবে এখনো কিছুই বলেননি অভিনেত্রী।

View this post on Instagram

Lunch date! Catching up on world drama!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

বলিউডের কয়েকজন প্রথম সারির তারকার মাদক পরীক্ষা করানো উচিত বলে দাবি করেন কঙ্গনা। ওই মন্তব‍্যের পরিপ্রেক্ষিতে পালটা কটাক্ষ করেন উর্মিলা মাতন্ডকর। তিনি বলেন, ‘মাদক পরীক্ষা শুধু মুম্বই ইন্ডাস্ট্রিতেই করতে হয়, হিমাচলে নয় কেন? কঙ্গনার সঙ্গে তাল মিলিয়ে তো গোটা দেশ ড্রাগ ড্রাগ করছে কিন্তু কঙ্গনা কি জানেন ওর নিজের রাজ‍্য হিমাচল প্রদেশই গাঁজার অন‍্যতম উৎস। কঙ্গনার উচিত আগে নিজের রাজ‍্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান শুরু করা।’

চুপ থাকেননি কঙ্গনাও। এক সংবাদ সংস্থার আলোচনায় উর্মিলাকে তীব্র কটাক্ষ করে ‘সফট পর্ন স্টার’ বলে অভিহিত করেন তিনি। এরপরেই সোশ‍্যাল মাডিয়া জুড়ে ব‍্যাপক ট্রোলেয সম্মুখীন হয়েছেন কঙ্গনা।

অবশ‍্য তাতে তিনি বিশেষ ভ্রূক্ষেপ করেছেন বলে মনে হয় না। বরং পাল্টা তোপ দেগে প্রশ্ন ছুঁড়েছেন, “যখন উর্মিলা আমাকে বেশ‍্যা ও রুদালি বলেছিল তখন আপনাদের নারীবাদ কোথায় ছিল? মহিলা জাতির কলঙ্ক তোমাদের মতো ভুয়ো নারীবাদীরা। মেয়েদের শরীর ছাড়াও মন থাকে। ধর্ষণ শুধুমাত্র শারীরিক না‌”।

এরপরেই সানি লিওনকে টেনে কটাক্ষ ক‍রতে করেন কঙ্গনা। তিনি লেখেন, ‘সানি লিওন যুব সমাজের আদর্শ হতে পারে না, এটা বলার জন‍্য এক প্রখ‍্যাত লেখককে হেনস্থা করা হয়েছিল। ইন্ডাস্ট্রি ও গোটা ভারত সানিকে শিল্পী হিসাবে মেনে নিয়েছে। এখন ভুয়ো নারীবাদীরা পর্ন স্টারকে খারাপ কিছুর সঙ্গে তুলনা করছে।’

Back to top button