টাইমলাইনবিনোদন

দুধের শিশু সানি লিওনের ভক্ত! নিজের অতীতের কথা ভেবে হতবাক প্রাক্তন পর্ন তারকা

বাংলাহান্ট ডেস্ক: তথাকথিত প্রথম সারির অভিনেত্রী না হলেও বলিউডে বেশ জনপ্রিয় সানি লিওন (sunny leone)। সম্পূর্ণ নিজের চেষ্টায় সকলকে তিনি আপন করে নিয়েছেন, ভালবাসতে বাধ‍্য করেছেন। সেই সঙ্গে অতীত পেছনে ফেলে এগিয়ে চলেছেন আরও উজ্জ্বল এক ভবিষ‍্যতের দিকে।

নয় বছর আগে নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। সম্প্রতি সানি যোগ দিয়েছিলেন ‘ওয়ান মাইক স্ট‍্যান্ড’ নামে একটি স্ট‍্যান্ড আপ কমেডি শোয়ে। দর্শকদের সামনে লাইভ পারফর্ম করেছেন তিনি।


সেখানেই এক মজার ঘটনা শেয়ার করেন একদা অ্যাডাল্ট ছবি জগতের সেনসেশন। সানি জানান, একবার এক মহিলা তাঁর ছোট্ট সন্তানকে নিয়ে সানির কাছে এসে বলেন, বাচ্চাটি তাঁর ভক্ত। ছবি তুলতে চায়। অতটুকু শিশু তাঁর অনুরাগী শুনে ভিরমি খাওয়ার অবস্থা সানির।

নিজের অতীতের কথা ভেবেই আরো অবাক হয়েছিলেন তিনি। অতটুকু এক শিশুর পক্ষে সানির কাজ দেখে তাঁর ভক্ত হওয়া অসম্ভব। তাহলে সানির পরিচয় পেল কীকরে সে? শিশুর মাকে শুধিয়েও ছিলেন তিনি, “ও জানে আমি কে?” কাণ্ড দেখে ‘জিসম টু’ অভিনেত্রী তখন অবাক হলেও তাঁর গল্প বলার ধরন দেখে হেসে লুটোপুটি খেয়েছেন উপস্থিত শ্রোতারা।

অনেক কম বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সানি ওরফে করনজিৎ কউর বোহরা। বাবা মাকে না জানিয়েই পর্নোগ্রাফিতে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। প্রথম প্রথম বাবা মা বেশ খুশিই ছিলেন মেয়ের রোজগারে। তখনো তাঁরা সানির রোজগারের উৎসটা জানতেন না। এই বিষয়ে প্রথম জেনেছিলেন অভিনেত্রীর ভাই। তাও আবার ‘পেন্টহাউস’ পত্রিকায় সানির বিকিনি পরা একটি ছবি দেখে।

সানির জীবন নিয়ে একটি ওয়েব সিরিজও হয়েছিল। সেখানে বেশ কিছু গোপন তথ‍্য ফাঁস করেছিলেন তিনি। অভিনেত্রী জানান, তাঁর জীবনে বেশ কিছু অন্ধকার অধ‍্যায় রয়েছে যেগুলো আর ফিরে দেখতে চান না তিনি। তিনি যখন পর্ন ইন্ডাস্ট্রিতে তখনি তাঁর মা মারা যান। ক‍্যানসার আক্রান্ত বাবাও চলে যান তার পরপরই। তারপরেই প্রেমিক ড‍্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি।

Related Articles